31 C
Kolkata
Wednesday, April 24, 2024

BJP: বিজেপি’র সুর মুকুলের মুখে

Must Read

মুকুল রায় তৃণমূল থেকে চলে গিয়েছিলেন বিজেপি তে, তবে এবারের বিধানসভা ভোটের পরই তিনি আবার ফিরে আসেন তৃণমূলে। কিন্তু আবার তার মুখে শোনা যায় বিজেপির সুর। শুক্রবার শান্তিনিকেতনে গিয়ে বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মন্ডলের পাশে দাঁড়িয়েই বললেন, ‘‘এই পৌর নির্বাচনে সারা পশ্চিমবাংলায় বিপুল ভাবে ভারতীয় জনতা পার্টি জয়ী হবে।’’ সেই মুহূর্তে কেউ একজন ভুল ধরিয়ে দিতে মুকুল ফের বললেন, সেই সময়ে তাঁর ‘তৃণমূল’ বলা উচিত বলে পাশ থেকে কেউ উল্লেখ করতেই মুকুল বলেন, ‘‘তৃণমূল তো বটেই। ভারতীয় জনতা পার্টি মানেই তৃণমূল।’’ এর পরেও কেউ কেউ ভুল সংশোধন করে দিতে চান। কিন্তু ততক্ষণে যা বলার বলে ফেলেছেন মুকুল। অনুব্রত-সহ উপস্থিত তৃণমূল নেতারা সকলেই তখন অস্বস্তিতে পড়ে যান। তখন আর প্রকাশ্যে কিছু বলেনন, তবে পরে তাঁরা জানান, শারীরিক অসুস্থতার কারণেই মুকুল এমন অসংলগ্ন কথা বলে ফেলেছেন।

আরও পড়ুন -  Bipasha Bose: মা হলেন বিপাশা বসু, ৪৩ বছর বয়সে

এর আগেও এমন কাণ্ড ঘটিয়েছিলেন তিনি, নতুন করে তৃণমূলে যোগদানের পরে তিনি একবার বপ্লে ফেলেন ‘‘ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে আমি বলতে পারি, তৃণমূল পর্যুদস্ত হবে এবং এই কৃষ্ণনগরে নিজেদের স্বমহিমায় নিজেদের প্রতিষ্ঠা করবে বিজেপি নিজের ক্ষমতায় নিজেকে প্রতিষ্ঠা করবে।’’ মুকুলের মন্তব্যে অস্বস্তিতে পড়ে যান তাঁর সঙ্গে থাকা স্থানীয় তৃণমূল নেতৃত্ব। চার পাশ থেকে তাঁরা ধরিয়ে দেন, ‘‘দাদা ওটা তৃণমূল হবে।’’ তাতে ভুল শুধরে নিয়ে মুকুল বলেন, ‘‘তৃণমূল কংগ্রেস হেরে যাবে মানে নিজস্ব ভূমিকায় ফিরে আসবে। নিজের ক্ষমতায় নিজেকে প্রতিষ্ঠা করবে।’’ সেসময় তা নিয়ে অনেক মন্তব্য শুরু হয়েছিলো।

আরও পড়ুন -  উন্নত মানের বস্ত্রক্ষেত্রে সহযোগিতার জন্য ভারত ও জাপানের মধ্যে সমঝোতা পত্রে কেন্দ্রীয় মন্ত্রীসভার অনুমোদন

গত কয়েক মাস ধরে ব্যক্তিগত জীবনে বিভিন্ন কারণে মুকুল চাপের মধ্যে থাকায় মাঝেমধ্যে অসংলগ্ন কথা বলে ফেলছেন বলে মনে করেছেন তাঁর শুভাকাঙ্খীরা।

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img