31 C
Kolkata
Friday, April 26, 2024

Paper Marriage: সরে দাঁড়ালেন মাহি, ‘কাগজের বিয়ে’

Must Read

সদ্য বিদেশ থেকে ফিরেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ফিরে আগামীকাল ১৭ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া ‘কাগজের বিয়ে’ওয়েব ফিল্মের শুটিং করার কথা ছিলো মাহির। চয়নিকা চৌধুরী পরিচালিত এ ফিল্মে মাহির বিপরীতে রয়েছেন চিত্রনায়ক ইমন।

কিন্ত সিনেমাটি মাহি আর করছেন না। এমন কথা জানিয়ে ফেসবুকে মাহি লিখেছেন, ‘শারীরিক অসুস্থতার কারণে ‘কাগজের বিয়ে’ হয়তো আমার করা হচ্ছে না। কিন্তু আমার পক্ষ থেকে ‘কাগজের বিয়ে’-এর জন্য অনেক অনেক শুভেচ্ছা। সবাই আমার সুস্থতার জন্য কামনা করবেন।’

আরও পড়ুন -  Argentina-Saudi Arabia: আর্জেন্টিনাকে চাপে ফেলে দিলো সৌদি আরব

কিছুদিন আগে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে মাহির একটি কলরেকর্ড ফাঁস হয়। যেখানে শোনা যায়, মুরাদ তাকে যাওয়ার জন্য জোর করছিলেন। এই ঘটনায় দেশজুড়ে বিতর্কের ঝড় ওঠে। সেই বিতর্কের রেশ ধরে মন্ত্রীত্ব হারান মুরাদ।

আরও পড়ুন -  Audio Leaked: ইমনকে ডিবির জিজ্ঞাসাবাদ, মুরাদের অডিও ফাঁস

ওই কলটি ছিলো মূলত মুরাদ ও চিত্রনায়ক ইমনের ফোনে। ইমনের ফোন থেকেই মাহি কথা বলেছিলেন। যার ফলে বিতর্কে জড়িয়েছে নায়কের নামটিও।

শোনা যাচ্ছে, ওই ঘটনার পর থেকে ইমনের সঙ্গে মাহির আর যোগাযোগ হয়নি। দু’জনের মধ্যে একটা দূরত্ব তৈরি হয়েছে। সেজন্যই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন মাহি।

আরও পড়ুন -  100 Crore Doses: ১০০ কোটি ডোজ দেওয়ায় চিকিৎসক ও নার্সদের প্রতি প্রধানমন্ত্রীর কৃতজ্ঞতা প্রকাশ

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img