33 C
Kolkata
Friday, March 29, 2024

Vicky Kushal: বিয়ের পরেই সুখবর জানালেন ভিকি

Must Read

 তার আগামী ছবি ‘সাম বাহাদুর’-এর কথা ঘোষণা করেছেন। এই ছবিতে অভিনেতা ফিল্ড মার্শাল সাম মানেকশরের চরিত্রে অভিনয় করবেন। সামের স্ত্রী শিল্লু মানেকশরের চরিত্রে দেখা যাবে সানিয়া মালহোত্রাকে এবং এই ছবিতে ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যেতে চলেছে ফতিমা সানা শেখকে। উল্লেখ্য, ‘দঙ্গল’, ‘লুডো’র পর সানিয়া মালহোত্রা ও ফতিমা সানা শেখকে আবারো বড়পর্দায় একই সাথে দেখা যেতে চলেছে। সোমবার পরিচালক-প্রযোজক মেঘনা গুলজারের জন্মদিনের দিন নিজের আগামী ছবির কথা ঘোষণা করলেন অভিনেতা। তিনিই এই আসন্ন ছবির পরিচালক।

আরও পড়ুন -  Viral: কড়া নিরাপত্তা সত্ত্বেও ভিকি ও ক্যাটরিনার বিয়ের সাজে ছবি ভাইরাল

ডিসেম্বরে ৯ তারিখে রাজস্থানের বারওয়ারা ফোর্টে সমস্ত নিয়মকানুন মেনেই গাঁটছড়া বেঁধেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। গত কয়েকদিন ধরেই ভাইরাল হচ্ছে তাদের বিয়ের নানা মুহূর্তের ছবি। এই তারকা দম্পতির বিয়ে, মেহেন্দি ও গায়ে হলুদ সবটাই হয়েছে নিয়ম মেনে। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় সেইসমস্ত ছবিই ভাইরাল তাদের অনুরাগীদের মধ্যে। তবে বিয়ের রেশ কাটতে না কাটতেই নিজের পরবর্তী ছবির কথা জানিয়েছেন অভিনেতা, যাতে উচ্ছ্বসিত তার অনুরাগীরা।

আরও পড়ুন -  Katrina Kaif: নিউ ইয়র্ক উড়ে গেলেন ভিকি-ক্যাট, রেস্তরাঁয় খেতে !

তারকা দম্পতির বিয়ে নিয়ে কম জল্পনা ছিল না দর্শকমহলে। অবশেষে সেই জল্পনার অবসান ঘটেছে। বিয়ে শেষে রাজস্থান থেকে সম্প্রতি মুম্বাইতে ফিরেছেন এই নববিবাহিত তারকা দম্পতি। সম্ভবত শোনা যাচ্ছে তারা মালদ্বীপে মধুচন্দ্রিমায় যাবেন। তবে তা এখনই নয়। কারণ দুজনেরই খুব শীঘ্রই ছবির শুটিং শুরু হয়ে যাচ্ছে। বিয়ের কারণে কদিন শুটিং থেকে বিরতি নিয়েছিলেন তারা। তবে বিয়ের রেশ কাটতে না কাটতেই ভিকি কৌশলের নতুন ছবির খবর বেশ শোরগোল ফেলেছে মিডিয়াতে। সকলেই অপেক্ষায় করছেন আসন্ন ছবিতে তার নতুন লুক দেখার জন্য।

আরও পড়ুন -  Katrina-Vicky: গোপনে রোকা সেরে ফেললেন ভিকি-ক্যাটরিনা ! কি বললেন অভিনেত্রীর মুখপাত্র ?

সম্প্রতি ছবি প্রসঙ্গে পরিচালক জানিয়েছেন, আসন্ন এই ছবি নিয়ে তিনি যথেষ্ট আশাবাদী। অনেকদিন পর সানিয়া মালহোত্রা ও ফতিমা সানা শেখ এই দুই অভিনেত্রীকে আবারো একই সাথে পেয়ে পরিচালক বেশ উচ্ছ্বসিত। অন্যদিকে আসন্ন ছবির অন্যতম গুরুত্বপূর্ণ অভিনেত্রী ফতিমা সানা শেখ এই ছবির প্রসঙ্গে জানিয়েছেন, ভারতের প্রথম মহিলা প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে তিনি গর্বিত।

Latest News

Weather Forecast: প্রবল দুর্যোগ জেলায় জেলায় শনিবার থেকে, আজ শুক্রবার কেমন থাকবে আবহাওয়া

প্রবল দুর্যোগ জেলায় জেলায় শনিবার থেকে। মার্চের শেষে শীত উধাও হয়েছে এই বাংলা থেকে। কিন্তু ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে থেকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img