32 C
Kolkata
Friday, April 26, 2024

Home: শত শত কোটি টাকার বাড়ি ! অভিনেতা প্রভাস

Must Read

 চলচ্চিত্র অভিনেতা প্রভাস। যিনি ‘বাহুবলি’ চলচ্চিত্রে নাম ভূমিকায় অভিনয় করে বিশ্বব্যাপী সিনেমাপ্রেমী মানুষের কাছে তারকা খ্যাতি পেয়েছেন। দক্ষিণী ছবির এই নায়কের ব্যাপারে জানতে তার ভক্তদের আগ্রহের কোনও কমতি নেই।

নিজের জনপ্রিয়তাকে অন্য একমাত্রায় নিয়ে গেছেন প্রভাস। ভক্তরা তার ব্যক্তিগত নানা বিষয় জানতে বেশ কৌতূহলী। বিভিন্ন সময়ে প্রভাসের প্রেম ও বিয়ের গুঞ্জন জেনেছেন তার ভক্তরা। এবার জানা গেল শত শত কোটি টাকা ব্যয়ে বাড়ি বানাচ্ছেন প্রভাস। কেনই বা বানাবেন না, বর্তমানে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা তিনি। সিনেমাপ্রতি পারিশ্রমিক নিচ্ছেন ১৫০ কোটি টাকা।

আরও পড়ুন -  Aryan Khan: আরিয়ান খানের পরিচয় ‘কয়েদি নম্বর ' ' ৯৫৬ ’

ব্যক্তি জীবনে বেশ শৌখিন প্রভাস। তার রয়েছে বিলাসবহুল বাড়ি ও গাড়ি। মুম্বাইয়ে ব্যয়বহুল একটি বাংলো কিনেছেন তিনি। হায়দরাবাদের জুবিলি হিলসে রয়েছে এই অভিনেতার বিলাসবহুল একটি বাংলো। যার বর্তমান বাজার মূল্য প্রায় ৬০ কোটি টাকা।

আরও পড়ুন -  গরমের স্বস্তি, পাকা - কাঁচা আমের শরবত বাড়িতে বানিয়ে ফেলুন খুব সহজে

জানা যায়, হায়দরাবাদে আরেকটি বিলাসবহুল বাড়ি নির্মাণ করতে যাচ্ছেন প্রভাস। নানকরামগুড়ায় দুই একর জমি কিনেছেন তিনি। যার মূল্য ১২০ কোটি টাকা। এই জমিতে দৃষ্টিনন্দন একটি বাড়ি নির্মাণের পরিকল্পনা করেছেন। বাড়ি নির্মাণ বাবদ ব্যয় করবেন ৮০ কোটি টাকা। অর্থাৎ বিলাসবহুল এ বাড়ির জন্য মোট ২০০ কোটি টাকা ব্যয় করবেন এই তারকা।

গাড়ি কেনার প্রতিও তার বেশ ঝোঁক রয়েছে। তার ইগডঢ৩ গাড়িটির দাম ৬৮ লাখ টাকা। আরও রয়েছে ২ কোটি টাকা মূল্যের জাগুয়ার। এছাড়াও প্রভাসের কাছে আরও আট কোটি টাকা মূল্যের রোলস রয়েছে।

আরও পড়ুন -  ফ্রেঞ্চ ফ্রাই ঘরে করে দেখুন টেস্টি

জিমের ব্যাপারেও ভীষণ সচেতন প্রভাস। তার বাড়িতেই দেড় কোটি টাকার জিমের যন্ত্রপাতি রয়েছে। তবে এসব যন্ত্রপাতি অবশ্য প্রভাসকে কিনতে হয়নি। তার ‘বাহুবলি’ ছবির পরিচালক এস রাজামৌলি এসব যন্ত্রপাতি কিনে দিয়েছেন।

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img