37 C
Kolkata
Tuesday, April 23, 2024

Viral: খেলনার মতো দেখতে বন্ধুক হাতে মালদা তৃণমূল নেত্রীর সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল

Must Read

সুমিত ঘোষ, মালদা, ৭ই ডিসেম্বরঃ   খেলনার মতো দেখতে বন্ধুক  হাতে মালদা তৃণমূল নেত্রীর সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল হতে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনায় পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির সভাপতি তথা জেলা তৃণমূলের মহিলা সভানেত্রী মৃণালিনী মন্ডল মাইতি সংশ্লিষ্ট পঞ্চায়েত সমিতির এক সদস্যের বিরুদ্ধে  ষড়যন্ত্র এবং চক্রান্তের অভিযোগ তুলে সাইবারক্রাইম এবং পুরাতন মালদা থানায় পৃথক ভাবে দুটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিরোধী দল বিজেপির যোগসাজোশে এই ধরনের একটি মিথ্যা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন তৃনমূল পরিচালিত পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির সভাপতি মৃণালিনী মণ্ডল মাইতি। পাশাপাশি পুরো বিষয়টি নিয়ে দলের রাজ্য স্তরের জানিয়েছেন তিনি।

আরও পড়ুন -  অতিক্ষুদ্র খাদ্য প্রক্রিয়াকরণ শিল্প সংস্থাগুলির জন্য পিএম ফর্মালাইজেশন কর্মসূচির সূচনা; ৩৫ হাজার কোটি টাকার বিনিয়োগের সম্ভাবনা এবং দক্ষ ও অর্ধদক্ষ মিলিয়ে ৯ লক্ষ কর্মসংস্থানের সুযোগ : হরসীমরত কউর বাদল

উল্লেখ্য , মঙ্গলবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় মৃণালিনী মন্ডল মাইতির একটি ছবিকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সেই ছবিতেই দেখা যাচ্ছে একটি  বন্ধুকের মতো দেখতে বস্তু  নিয়ে  সেলফি ছবি তুলতে ব্যস্ত দলের তৃণমূল নেত্রী  । আর এই ছবিকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মালদায়।

আরও পড়ুন -  Riya Chakraborty: আবুধাবিতে ভ্রমণের অনুমতি পেলেন, রিয়া

মঙ্গলবার পুলিশকে লিখিত অভিযোগে তৃণমূল নেত্রী মৃণালিনী মন্ডল মাইতি জানিয়েছেন, গত এক বছরের পুরোনো একটি ছবি এটি। রাজনৈতিক ষড়যন্ত্র করে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল করেছেন পঞ্চায়েত সমিতির ভূমি কর্মধ্যক্ষ মুকলেসুর রহমান। বন্দুকের আদলে মতো দেখতে সেটা আসলে একটি লাইটার। সেটি দেখার জন্য বিশেষ কৌতুহল হয়েছিল । তাই আমি সেই সময় সেটি দেখতে চেয়েছিলাম । কিন্তু সেই ছবি যে ষড়যন্ত্র করে তুলে এভাবে এক বছর পর ভাইরাল করবে তা কল্পনাতেও ছিল না । আসলে বিজেপি কিছুদিন আগেই তৃণমূল পরিচালিত পঞ্চায়েত সমিতির বিরুদ্ধে অনাস্থার একটি চিঠি করেছে। আর সেই বিরোধী দলের সঙ্গে আঁতাত রেখে পঞ্চায়েত সমিতির সদস্য মুকলেসুর রহমান এই ধরনের ঘটনাটি ঘটিয়েছে।

আরও পড়ুন -  Chandra Grahan: চন্দ্রগ্রহণ, ভারতের কোথায় দেখা যাবে, ৮ নভেম্বর ২০২২

অভিযোগের পরিপ্রেক্ষিতে পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুরাতন মালদা থানার পুলিশ এবং সাইবার ক্রাইম থানার পুলিশ।

Latest News

Short Film: ঘনিষ্ঠ দৃশ্য অবৈধ সম্পর্কের সাথে, এই শর্ট ফিল্মের মজা নিতে আগে দরজা বন্ধ করুন

Short Film: ঘনিষ্ঠ দৃশ্য অবৈধ সম্পর্কের সাথে, এই শর্ট ফিল্মের মজা নিতে আগে দরজা বন্ধ করুন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img