35 C
Kolkata
Friday, April 19, 2024

Swimming Pool: সুইমিং পুলে প্রেমের সাগরে ভাসলেন গৌরব-ঋদ্ধিমা

Must Read

 পাহাড়েই এই জুটির প্রেম কাহিনী শুরু হয়েছিল। দার্জিলিঙে নিজের জীবনসঙ্গী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন গৌরব। পাহাড়ের কোলে যখন একদিকে সূর্যাস্ত হচ্ছে সেই আবেগঘন মুহূর্তে আংটি নিয়ে ঋদ্ধিমাকে প্রোপোজ করেছিলেন সব্যসাচী পুত্র, সাথে সাথে ঋদ্ধিমা ও হ্যাঁ বলে দেন। তারপর থেকে পথ চলা।

দেখতে দেখতে ১১ বছর একসাথে কাটিয়ে দিয়েছেন এই লাভ বার্ডস। ৭ বছর প্রেম করার পর পরিবারের সম্মতিতে বিয়ে করেন তাঁরা। কিছুদিন আগেই চার বছরের বিবাহবার্ষিকী পালন করেন এই লাভ বার্ডস গৌরব আর ঋদ্ধিমা। ৪ বছরের বিবাহবার্ষীকিতে আদুরে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়াতেই একে-অপরকে ‘ভালোবাসি’ বলেছিলেন এই যুগল। এরপর দুজনে ছুটি কাটাতে চলে যান মুসৌরি। পাহাড়ে ঘুরতে দুজনে বড্ডো ভালোবাসেন। নিজেদের কোয়ালিটি সময় কাটানোর একাধিক ছবি সেই সময় নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তাঁরা। মুসৌরির জনপ্রিয় থাকার জায়গা ‘লা রিসর্ট মুসৌরি’তে ছিলেন তাঁরা।

আরও পড়ুন -  এই ভারতীয় যুবক জিহ্বা দিয়ে বিরাট কোহলির ছবি আঁকলেন, ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়-VIRAT KOHLI VIDEO

দুজন সমতলে ফিরলেও রোম্যান্স কমেনি। এই দু’দিনের জাওয়াদ নিম্নচাপে কাঁপুনি ধরেছে গোটা বঙ্গবাসীর। একদিকে বৃষ্টির আমেজ আর অন্যদিকে শীতল হাওয়াতে বেশ জমিয়ে উপভোগ করছেন সকলে। আর তারই মাঝে তাঁর নিজের স্ত্রী ঋদ্ধিমার সাথে হট অ্যান্ড বোল্ড ছবি দিয়ে ভাইরাল গৌরব! আপাতত সেই ছবি মনে ধরেছে নেটিজেনদের।

আরও পড়ুন -  Didi No 1: স্বয়ং রচনা ফাঁস করলেন সত্যিটা, ‘দিদি নং-১’-এর সব গল্পই কি সাজানো?

কি আছে সেই ছবিতে? শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, কালো পোশাকে পুলের জলে নেমেছেন এই লাভ বার্ডস গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। দুজনের পরণে নাইট শ্যুট। কোনও রুফটপ পুলে তোলা হয়েছে এই মিষ্টি ছবি। টলিউডের নাম করা চর্চিত ফোটোগ্রাফার তথাগত ঘোষের ক্যামেরায় ধরা দিয়েছেন তাঁরা। ছবির পিছনে স্পষ্ট কলকাতার স্কাই লাইন। গভীর ভালোবাসার আবেগে তাকিয়ে রয়েছেন একে-অপরের দিকে। এই ছবিতে স্পষ্ট ঋদ্ধিমার ক্লিভেজ। আপাতত এই ছবির প্রশংসায় পঞ্চমুখ নেটবাসী। ছবির নীচের কমেন্ট সেকশনে ‘হট’, ‘বেস্ট কাপল’, ‘পরম সুন্দরী’, ‘বেস্ট জুটি’র মতো নানা কমেন্ট পড়েছে। একে-অপরকে কমেন্ট করছেন এই জুটি।

Latest News

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Short Film টি ১৮+উদ্ধের জন্য করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img