39 C
Kolkata
Thursday, April 18, 2024

Horoscope: আজ ৩রা ডিসেম্বর, রাশিফল দেখুন

Must Read

আজ ৩রা ডিসেম্বর (১৪ই অগ্রহায়ণ) শুক্রবার রাশিফল।

মেষ (ARIES): আজ অনেক দিনের ঋণের থেকে মুক্তি পেতে পাবেন। ঠান্ডা মাথায় কাজ করুন। দেখে শুনে কাজ করুন। আজ আপনার দিনটি বেশ ভালোই যাবে।

বৃষ (TAURUS): আজ ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ বেড়ে যাবে। সঙ্গীকে বেশি করে সময় দিন।  দাম্পত্য সুখ পাবেন। ভালোবাসার মানুষের সাথে দিনটি ভালোই যাবে।

মিথুন (GEMINI):  আপনার বাড়ি থেকে মূল্যবান জিনিস হারিয়ে যাবে। সতর্ক থাকুন। সন্দেহ পরিত্যাগ করতে হবে। স্ত্রী ভাগ্য ভালো আজকে।

আরও পড়ুন -  মা তারার আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

কর্কট (CANCER): আজ ন্যর্যপ্রাপ্তিতে কোনো বাধা আসবে না। বঞ্চিত জিনিস থেকে বাদ হবেন না। মন শক্ত রাখুন। ঠান্ডা মাথায় কাজ করুন।

সিংহ (LEO):  আপনি কোনো কারণে পিঠের ব্যথায় ভুগবেন।ফেলে না রেখে কোথাও চিকিৎসা করান। রোজ  নিয়ম করে যোগাভ্যাস করুন। ঠিক মতন ব্যায়াম চর্চা করতে হবে।

কন্যা (VIRGO):  নতুন কাজ করার জন্য আজ ভালো। অফিসের বন্ধুরা নতুন কাজে উৎসাহ দেবেন। মন দিয়ে অফিসের নতুন কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

আরও পড়ুন -  Ukraine: ৪০০ রুশ সৈন্য হত্যার দাবি ইউক্রেনের, দোনেৎস্ক অঞ্চলে

তুলা (LIBRA) : আজ কোনো কিছুতে মন চঞ্চল থাকবে। সহজে ভেঙে পড়বেন না। মন শান্ত রাখার চেষ্টা করুন। মন ভালো রাখতে রোজ নিয়ম করে যোগাভ্যাস করুন।

বৃশ্চিক (SCORPIO): আজ শিল্পীদের জন্য দিনটি বেশ ভালো। নাচ গান আঁকার জন্য বেশ নাম ডাক হবে।  নিজের কলানুশীলনের জন্য প্রশংসা পাবেন।মন দিয়ে কাজ করে যান।

ধনু (SAGITTARIUS): আজ আপনি বাডিতে হঠাৎ কোনো বড় বিপদে পরতে পারেন।   চোখ কান খোলা রেখে কাজ করুন। নিজের প্রতি যত্ন নিন। দিনটি খুব একটা ভালো নয়।

আরও পড়ুন -  Horoscope: আজ ৩০শে সেপ্টেম্বর, রাশিফল দেখুন

মকর (CAPRICORN): আজ আপনি শারীরিক ভাবে কষ্ট পাবেন। জ্বর সর্দি কাশি হলে চিকিৎসা করান। নিজের প্রতি যত্ন নিন। ভেঙে পড়বেন না।

কুম্ভ (AQUARIUS):  আপনার কোনো সুপ্ত প্রতিভা, মানুষের সামনে প্রকাশ পাবে। মন দিয়ে নিজের কাজ করুন। নিজের কার্যে সফলতা হবে। দিনটি বেশ ভালোই।

মীন (PISCES): আজ কাজের চাপে মানসিক ক্লেশ দেখা দেবে। ঠান্ডা মাথায় সমস্ত কঠিন সিদ্ধান্ত নিতে হবে।   রোজ নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো নয়।

Latest News

Gold Price Today: মা লক্ষ্মীর কৃপায় সোনার দাম কমের দিকে, স্বস্তির খবর ক্রেতাদের জন্য, কলকাতায় কি খবর?

Gold Price Today: মা লক্ষ্মীর কৃপায় সোনার দাম কমের দিকে, স্বস্তির খবর ক্রেতাদের জন্য, কলকাতায় কি খবর? ভারতীয় সংস্কৃতিতে সোনার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img