41 C
Kolkata
Thursday, April 25, 2024

Madan Mitra: নুসরতকে প্রেমের টিপস দিলেন কামারহাটির বিধায়ক, মদন মিত্র

Must Read

টক শো ইশক এফএমে সঞ্চালিকা নুসরতের সঙ্গে দেখা গেল মদন মিত্রের। শাসকদলে একজন সাংসদ তো অন্যজন বিধায়ক। তবে, দক্ষ রাজনীতিবিদ পরিচয়ের বাইরে মদন মিত্রের এক আলাদা ক্রেজ আছে বিশেষ করে রমণীদের মধ্যে। কামারহাটির বিধায়কেত এই জনপ্রিয়তা মূলত তাঁর ‘কালারফুল’ মেজাজের কারণে। কামারহাটির এই বিধায়কের ওঠাবসা শুধু রাজনৈতিক মহলের ব্যক্তিত্বের সাথে নয় পাশাপাশি টলিউডের বহু অভিনেত্রীর সাথে। তাই তো এবার কুল মদম ‘লাভগিরি’ শেখালেন নুসরতকে।

আগেই মদন জানিয়েছিলেন, তিনি নুসরতের এই নতুন শোয়ে এসেছেন। শ্যুটিং এর নানান ঝলক শেয়ার ও করেছিলেন। তবে এই এপিসোড কবে আসবে এই নিয়ে কৌতুহল ছিল অনেকের। বুধবার সামনে এসেছে এই নতুন এপিসোড। আর এখানেই নিজের ব্যক্তিগত জীবন আর প্রেম নিয়ে খোশমেজাজে চর্চা করেছেন মদন মিত্র। তিনি মনে করেন ‘কানে কানে লাভলি বললে অনেকেই খুশি হয়’। কার দিকে কে ইঙ্গিত করলেন , নাকি তা বলা যায় কার কার দিকে!

আরও পড়ুন -  Saurav Das: সৌরভ-অনিন্দিতা, লিভ-ইন সম্পর্কে ইতি!

নুসরতকে প্রেমের টিপস হিসেবে মদন এদিন বলেন, ‘কোনটায় তুমি ভালো থাকবে, যাকে নিয়ে থাকতে চাইছ সে কোনটা পছন্দ করবে, নিজের কাছে এই দুটো ব্যাপার যতক্ষণ না বুঝতে পারবে তুমি ভালোবাসতে পারবে না!’ সঙ্গে তাঁর এদিন অকপট স্বীকারক্তি, ‘তিনি দূর থেকে যেতে যেতেও বুঝতে পারি ডান দিকের ক’জন আর বাঁ দিকের ক’জন সেলফি তোলার জন্য ছটফট করছে’। আর এই কথা শুনেই সঞ্চালিকাই নুসরত বলে বসেন, ‘একেবারে ফুল রোমিও’! মেনে নিয়ে মদন বলেন, ‘কিন্তু এতে কোনও কেস নেই’! আপাতত এই প্রমো শেয়ার হতেই ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Ishq (@ishq.fm)

মা হওয়ার পর একের পর এক সিনেমাতে অভিনয়ের পাশাপাশি ইশক এফএমে নিজের রেডিও শো ‘ইশক উইথ নুসরত’ কাজ শুরু করেছেন অভিনেত্রী। এই রেডিয়ো শোয়ের শ্যুট মোটামুটি অনেকটাই হয়ে গিয়েছে। হিন্দিতে এই শো-র পরিচালনা করেন করিনা কাপুর খান। বাংলার এই এফ এম শোতে পরবর্তী অতিথী হিসেবে তনুশ্রী চক্রবর্তী, যশ দাসশগুপ্ত, ‘বং গাই’ কিরণ দত্তকে দেখা যাবে নুসরতের সাথে।

আরও পড়ুন -  Nusrat Jahan: বিছানায় শুয়ে, অভিনেত্রী জন্মদিন পালন করলেন

Latest News

Heat Wave: তাপপ্রবাহের খেল শুরু, সতর্কতা জারি এইসব জেলায়!

Heat Wave: তাপপ্রবাহের খেল শুরু, সতর্কতা জারি এইসব জেলায়! গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img