40 C
Kolkata
Thursday, April 25, 2024

Horoscope: আজ ২৯শে নভেম্বর, রাশিফল দেখুন

Must Read

আজ ২৯শে নভেম্বর (১০ই অগ্রহায়ণ) সোমবার রাশিফল।

মেষ (ARIES):  আপনার কাছের কোনো মানুষের সাথে কিছু নিয়ে মতবিরোধ হতে পারে। মাথা ঠান্ডা রাখুন।    অশান্তি মিটিয়ে নিন।

বৃষ (TAURUS):  আপনার বাড়িতে আজ অতিথি সমাগম হতে পারে। বোন বা ভাইয়ের সঙ্গে আপনার দারুন সম্পর্ক গড়ে উঠবে। বন্ধু সমাগম সারাদিন আনন্দে উৎফুল্ল দিনটি যাবে।

মিথুন (GEMINI): আজ পারিবারিক ব্যবসায়ে বিনিয়োগ করলে লাভ হবে। ব্যবসা শুরু করার জন্য দিনটি বেশ ভালো। নিজের নতুন ব্যবসার কাজ মন দিয়ে করুন।

আরও পড়ুন -  Ranbir-Alia: রণবীর এবার থেকে ভালো বাবা হওয়ার চেষ্টা করবেন, আগত সন্তানের জন্য এই উদ্যোগ নিলেন

কর্কট (CANCER): বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে আজ। বিলাসিতার জন্য অনেক বেশি টাকা পয়সা খরচ হবে। নিজেকে বেশি করে সময় দিন।

সিংহ (LEO):আজ ব্যস্ত কর্মজীবনে ও সাংসারিক চাপে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। পরিস্থিতি সামাল দিতে কাছের মানুষের সঙ্গে কথা বলুন। পরামর্শ করুন। দিনটি খুব একটা ভালো নয়।

কন্যা (VIRGO): আজ উচ্চ রক্তচাপের সমস্যা দেখা দিতে পারে। নিজের প্রতি যত্ন নিন। বেশি চিন্তা করবেন না। রোজ সকালে হাঁটতে বেরোবেন।

আরও পড়ুন -  Horoscope: আজ ২২শে নভেম্বর, রাশিফল দেখুন

তুলা (LIBRA):  আপনার মায়ের শরীর খারাপ দেখা দিতে পারে। মায়ের প্রতি যত্ন নিন। ভালো জায়গায় চিকিৎসা করান। দিনটি খুব একটা ভালো নয়।

বৃশ্চিক (SCORPIO): আজ বেশ অস্থিরতায় ভুগতে পারেন। কিছু কারণে চঞ্চলতা বেড়ে যাবে। মন শান্ত রাখুন।  নিয়ম করে যোগাভ্যাস করুন।

ধনু (SAGITTARIUS): আজ ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ কমতে পারে। অবৈধ সম্পর্কে জড়াতে পারেন। নিজের সঙ্গীকে বেশি করে সময় দিন। দাম্পত্য জীবনে বিঘ্ন দেখা দিতে পারে।

আরও পড়ুন -  মহারাষ্ট্র,কেরালা,পাঞ্জাব,কর্নাটক,গুজরাট এবং তামিলনাড়ুতে প্রতিদিন সংক্রমণের সংখ্যা বাড়ছে

মকর (CAPRICORN): আজ কাছের মানুষের কাছে অপ্রত্যাশিত পুরষ্কার পেতে পারেন। আজ দিনটি বেশ ভালোই যাবে মনের মানুষের সঙ্গে।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার দিনটি বেশ ভালো। কাজের জন্য সৌভাগ্যলাভ হতে পারে। মন দিয়ে নিজের কাজ কর্ম করে যান। কাছের মানুষের সঙ্গে সময় কাটান।

মীন (PISCES):  আপনার অস্ত্রোপচারে সাফল্য হতে পারে। চিকিৎসায় আরোগ্য লাভ হবে। নিজের শরীরের প্রতি যত্ন নিন। দিনটি বেশ ভালো যাবে।

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img