31 C
Kolkata
Wednesday, April 24, 2024

Horoscope: আজ ২২শে নভেম্বর, রাশিফল দেখুন

Must Read

আজ ২২শে নভেম্বর (৫ই অগ্রহায়ণ) সোমবার, রাশিফল।

মেষ (ARIES): আজ দিনটি বেশ ভালো। কাজের জায়গায় প্রমোশন হতে পারে। ব্যবসায়ে উন্নতি হবে। আর্থিক উন্নতি হবে।
বৃষ (TAURUS): আপনি অন্যায় অথবা অবিচারের শিকার হতে পারেন। ভাই-ভাই দ্বন্দ্ব হবে, সম্পত্তি নিয়ে বোঝাপড়ার দিন নয়। সমস্যা দেখলে চুপ থাকুন।

মিথুন (GEMINI): আজ কোনো বন্ধুর সাথে সংঘর্ষে ব্যথা পেতে পারেন। ঠান্ডা মাথা রেখে ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন। সংঘর্ষে বড় ক্ষতি হতে পারে।

কর্কট (CANCER): আপনার অফিসে বিশেষ কাজের জন্য প্রশংসিত পেতে পারে। প্রমোশন হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে কাজ কর্ম করুন। দিনটি বেশ ভালোই যাবে।

আরও পড়ুন -  Pooja Bedi: পূজা বেদীকে, অর্ধনগ্ন হয়ে পুরুষ মডেলের সঙ্গে যে জিনিস করতে হয়েছিল

সিংহ (LEO): আজ আপনি চোখের সমস্যায়ে পরতে পারেন। চোখের ডাক্তারের কাছে চিকিৎসা করান। ভালো লেন্সের চশমা পড়ুন। চোখের প্রতি যত্ন নিন।

কন্যা (VIRGO): আপনার বাড়ির কোনো সদস্যের সাথে মনোমালিন্য হতে পারে। মাথা ঠান্ডা রেখে ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন। মন ভালো রাখার জন্য যোগাভ্যাস করুন।

তুলা (LIBRA): আজ উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগতে পারেন। নিজের প্রতি যত্ন নিন। বেশি চিন্তা করবেন না। সকালে হাঁটতে যাবেন।

আরও পড়ুন -  আমার মহাষ্টমী, দিদির জন্য প্রচারেঃ মদন মিত্র

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার জন্য দিনটি বেশ ভালো। কাজের জন্য সৌভাগ্যলাভ পেতে পারেন। মন দিয়ে কাজ কর্ম করুন। কাছের মানুষের সাথে সময় কাটান।

ধনু (SAGITTARIUS): আপনি কোনো ভুল কাজের জন্য অনুতাপ করতে পারেন। ভেঙে না পড়ে মন শক্ত রেখে কাজ করুন। রোজ নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো নয়।

আরও পড়ুন -  Horoscope: আজ ২রা জানুয়ারি (১৭ই পৌষ) রবিবার রাশিফল দেখুন

মকর (CAPRICORN): আজ আপনার স্ত্রীর সাথে দাম্পত্য কলোহ হতে পারে। মাথা ঠান্ডা রাখুন। স্ত্রীর সাথে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন। ঝগড়াতে ক্ষতি হতে পারে।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার দিনটি খুব একটা ভালো যাবে না। শারীরিক ভাবে অসুস্থ হতে পারেন। জীবাণু দ্বারা সংক্রমণ দেখা দিতে পারে। ফেলে না রেখে চিকিৎসা করান।

মীন (PISCES): আপনি ধর্ম চর্চায় আগ্রহ বাড়বে,মন দিয়ে ধর্ম কর্ম করুন। এই ব্যপারে বেশ আনন্দ পেতে পারেন। দিনটি বেশ ভালোই যাবে।

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img