39 C
Kolkata
Wednesday, April 24, 2024

Teacher: আদিবাসী শিক্ষককে চোর সন্দেহে মারধর

Must Read

সুমিত ঘোষ, মালদা: আদিবাসী শিক্ষককে চোর সন্দেহে মারধরের প্রতিবাদে এবং মূল অভিযুক্ত ইংরেজবাজার পৌরসভার প্রাক্তন কাউন্সিলর পরিতোষ চৌধুরীকে গ্রেপ্তারের দাবিতে আন্দোলনে নামল আদিবাসী সিঙ্গেল অভিযান সহ বিভিন্ন আদিবাসী সংগঠন। শুক্রবার সকাল থেকে এই মর্মে আদিবাসীরা হাতে তীর ধনুক সহ রথবাড়ি এলাকায় 34 নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। তার পাশাপাশি গোটা শহর জুড়ে মিছিল করে বিভিন্ন আদিবাসী সংগঠনের সদস্যরা। এদিকে দীর্ঘ 34 নম্বর জাতীয় সড়ক অবরুদ্ধ করে রাখায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

আরও পড়ুন -  জল নয়, মদের আরেক নাম জীবন ! শুনতে খটকা লাগলেও মানুষ তার উদাহরণ !

উল্লেখ্য সম্প্রতি ইংরেজবাজার পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের মালঞ্চ পল্লী এলাকায় চোর সন্দেহে আদিবাসী শিক্ষক সুদীপ টুডুকে মারধোর করে প্রাক্তন কাউন্সিলর পরিতোষ চৌধুরী সহ অন্যান্যরা বলে অভিযোগ। এই ঘটনায় দুই অভিযুক্ত কে গ্রেপ্তার কোরলেও মূল অভিযুক্ত পরিতোষ চৌধুরী এখনো পলাতক। মূল অভিযুক্তকে গ্রেফতার এবং উপযুক্ত শাস্তির দাবিতে এই মর্মে এদিন সকালে রথবাড়ি এলাকায় 34 নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান আদিবাসীরা। কয়েক ঘণ্টা অবরোধ চলার পর ইংরেজবাজার থানা পুলিশের আশ্বাসে অবশেষে অবরোধ ওঠে।

আরও পড়ুন -  Chhat Puja: ছটের ঘাট পরিদর্শন করলেন, ইংরেজবাজার পুরো প্রশাসক

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img