31 C
Kolkata
Friday, March 29, 2024

50 Crore: ৫০ কোটি টাকার মামলা, শার্লিন চোপড়ার বিরুদ্ধে

Must Read

শার্লিন চোপড়ার বিরুদ্ধে এবার মানহানির মামলা করলেন অভিনেত্রী শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা।

 রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠিকে নিয়ে সরব হয়েছিলেন অভিনেত্রী শার্লিন চোপড়া । রাজ ও শিল্পার নামে যৌন নির্যাতন ও মানসিক অত্যাচারের অভিযোগ এনে এফআইআর করেছিলেন শার্লিন। সেই এফআইআরের বিরুদ্ধেই এবার পাল্টা দিলেন রাজ ও শিল্পা।

এফআইআর নিয়ে সংবাদ সংস্থাকে শার্লিন জানিয়েছিলেন, ‘রাজ আমার উপর যৌন নির্যাতন করেছেন। শুধু তাই নয়, আমাকে ঠকিয়েছেন এবং হুমকিও দিয়েছেন।’ শুধু তাই নয়, শার্লিন রাজ কুন্দ্রার সঙ্গে সঙ্গে শিল্পা শেঠির বিরুদ্ধেও মানসিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন।

আরও পড়ুন -  ডাঃ হর্ষবর্ধনের উপস্থিতিতে লোকসভার অধ্যক্ষ বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ গ্রহণের জন্য সংসদ‌ভবনে ষষ্ঠ মেগা স্বাস্থ্য শিবিরের উদ্বোধন করেছেন

২০২১ সালের এপ্রিল মাসে রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন যৌন হেনস্তার মামলা করেছিলেন শার্লিন। সেই মামলারই তথ্য এতদিন বাদে এল সামনে। শার্লিনের অভিযোগ রাজ কুন্দ্রা তাকে জোর করে চুমু খায়!

শার্লিনের কথায়, ২০১৯ সালের শুরুর দিকে আমার সহকারীকে ফোন করেন রাজ। রাজ আমার নামে একটি অ্যাপ তৈরি করার কথা বলেছিলেন। তারপর হঠাৎ আমার বাড়িতে এসে হাজির হন রাজ। রাজের সঙ্গে এই অ্যাপ নিয়ে বচসাও হয় আমার। তারপরই হঠাৎ আমাকে জোর করে চুমু খেতে শুরু করেন রাজ! আমি বাধা দিলেও, রাজ আমার কথা শোনেননি।

আরও পড়ুন -  Swastika Dutta: স্বস্তিকার নাচের ভিডিও চুপিসাড়ে ফ্রেমবন্দি করলেন অন্য একজন, কে ? পোস্ট ভাইরাল

শার্লিন আরও জানান, শিল্পার সঙ্গে সম্পর্ক খুব একটা ভাল ছিল না রাজের। সেই দুঃখও প্রকাশ করেছিলেন রাজ কুন্দ্রা। মঙ্গলবার মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার প্রপার্টি সেলের আধিকারিকদের সামনে নিজের বয়ান রেকর্ড করেছেন শার্লিন।

আরও পড়ুন -  অফিসের জন্য দ্রুত এবং সহজ চেহারা

অ্যাডাল্ট ভিডিওর জগতে বেশ পরিচিত নাম শার্লিন চোপড়া। প্রায় দিনই সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও পোস্ট করেন শার্লিন। শোনা যায়, বহু আগে রাজের প্রজেক্টে কাজ করেছিলেন শার্লিন। সূত্রের খবর মানলে সেই সময়ও এক একেকটি প্রজেক্টের জন্য রাজের কাছ থেকে ৩০ লক্ষ টাকা পেতেন শার্লিন চোপড়া।

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img