33 C
Kolkata
Wednesday, April 24, 2024

Mimi Chakraborty: অভিনেত্রী মিমি, ধুনুচি নাচে মাতলেন

Must Read

পরনে বেগুনি শাড়ি, কোমরে আঁচল গোঁজা আর  হাতে ধুনুচি। খোলা চুল আর আঁচল সামলে নবমীর সন্ধ্যায় দেদার ধুনুচি নাচ করলেন তারকা সাংসদ মিমি চক্রবর্তী। পুজো মানেই ঢাকের আওয়াজ, মন্ত্র ধ্বনি, ভোগ, অঞ্জলি, সাথে ধুনুচি নাচ। যারা দুর্গাপুজোয় সক্রিয় ভাবে অংশগ্রহণ করেন তাদের কাছে ঢাকের বোল আর ধুনুচি নাচ সব থেকে আকর্ষণীয় বিষয়। সেই রকমই পুজোয় সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন তারকা সাংসদ মিমি চক্রবর্তী।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

কসবায় নিজের আবাসনের পুজোয় অংশগ্রহণ করেছিলেন মিমি। পুজোর প্রতিটি বিশেষ সময়ে তিনি উপস্থিত ছিলেন। প্রথম দিন থেকে পুজোতে প্রতিমার সামনে থেকে কাজ করছিলেন অভিনেত্রী। পুজোর বিশেষ দিনগুলোতে কাজের খাতা বন্ধ রেখে উৎসবে মাতেন তিনি। বাঙালি হোক বা মুম্বাই বা বিদেশ, সর্বত্র এই পুজোর কটাদিন ধূমধাম করে পালিত হয়। নানান পোশাক, সাজসজ্জা, খাওয়া দাওয়া, আড্ডা, নাচ, গানে ভরে থাকে দিনগুলো। এই প্রত্যেকটা দিন চেটেপুটে উপভোগ করেছেন মিমি। ছবিও পোষ্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় দেদার।

আরও পড়ুন -  Gold Silver Price: সোনা ও রুপার আবার দাম বৃদ্ধি পেল, লেটেস্ট রেট জানুন

উল্লেখ্য, চলতি বছরে পুজোয় মুক্তি পেয়েছে মিমির নতুন ছবি ‘বাজি’। এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন অভিনেতা জিৎ। এই বছর পুজোয় বেশ কয়েকটি বাংলা ছবি মুক্তি পেয়েছে বড় পর্দায়, যার মধ্যে রয়েছে মিমি ও জিৎ অভিনীত বাজি। এছাড়াও, নতুন ছবি ‘মিনি’-র শ্যুটিং শুরু করেছেন তিনি। সিনেমা, পুজোর পাশাপাশি মিমি তার পোষ্যদের একেবারেই ভোলেননি। এবারের পুজোর সঙ্গী চিকু জুনিয়র আর ম্যাক্সকে নিয়ে চুটিয়ে পুজো উপভোগ করেন মিমি চক্রবর্তী।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img