37 C
Kolkata
Friday, April 19, 2024

Mimi Chakraborty: মিমি চক্রবর্তী, সন্তানকে কোলে নিয়ে ঠাকুর দেখালেন

Must Read

 মিমি দত্তক নিয়েছেন চিকুর মতোই দেখতে, জাতে ল‍্যাব্রাডর একটি সারমেয় ছানাকে। তার নাম হল জুনিয়র চিকু । সারমেয়দের নিয়েই চলতি বছরের পুজোয় ঠাকুর দেখতে গেলেন মিমি।

জুনিয়র চিকুর এটাই প্রথম দুর্গাপুজো। ম্যাক্সের সাথেও তার ভালোই বনেছে। ইন্সটাগ্রামে নিজের সন্তানদের সঙ্গে কাটানোর মুহূর্তের ছবি শেয়ার করেছেন মিমি। এদিন মিমির পরনে ছিল হলুদ রঙের আনারকলি। তবে মিমি যখন দেবীদর্শনে গিয়েছিলেন তখন সম্ভবত দেবীকে ভোগ নিবেদন করা হচ্ছিল। ফলে মিমির ব্যাকগ্রাউন্ডে মা দুর্গার প্রতিমা হলুদ কাপড় দিয়ে আড়াল করা। মিমি বসে রয়েছেন মণ্ডপের সিঁড়িতে ও কোলে জুনিয়র চিকু। ইন্সটাগ্রামে চিকু, ম্যাক্স ও জুনিয়র চিকুকে নিয়ে তৈরি প্রোফাইলে ছবিগুলি শেয়ার করেছেন মিমি।

আরও পড়ুন -  প্রিয়ম ও শুভজিৎ এর ঘরে ছোট্ট বেবি আসবে, নিজেরাই খবর দিলেন

করোনা আবহেও যতটা সম্ভব করোনা বিধি মেনে পুজোর আনন্দ করছেন মিমি। করোনার ভ‍্যাকসিন নিতে গিয়ে প্রতারণার শিকার হয়েছিলেন। ভুয়ো ভ‍্যাকসিন নিয়ে মারাত্মক শরীর খারাপ হয়েছিল তাঁর। ফলে বহুদিন চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাঁকে বাড়িতেই বিশ্রাম নিতে হয়েছিল। চলতি বছরে ‘বোনুয়া’ নুসরত জাহান (Nusrat Jahan) অন্তঃসত্ত্বা হওয়ার পর একবারের জন্যও তাঁর পাশে মিমিকে দেখা যায়নি। নুসরতের পুত্রসন্তান ঈশান (Yishaan) এর জন্য উপহার পাঠিয়েছেন মিমি।

পুজোয় মুক্তি পেয়েছে মিমি ও জিৎ (Jeet) অভিনীত ফিল্ম ‘বাজি’। এই ফিল্মের লোকেশন ঝাঁ চকচকে হলেও এখনও অবধি এর বক্স অফিস কালেকশন উল্লেখযোগ্য নয়। অপরদিকে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘মিনি’-র শুটিং শুরু হয়ে গেছে।

আরও পড়ুন -  Durga Puja: দুর্গাপূজা

Latest News

Dance Video: তুমুল ড্যান্স শরীরী ভাঁজ দেখিয়ে ভরা মঞ্চে ঝড় ওড়ালেন সুনিতা বেবি, ভাইরাল সেই ভিডিও

Dance Video: তুমুল ড্যান্স শরীরী ভাঁজ দেখিয়ে ভরা মঞ্চে ঝড় ওড়ালেন সুনিতা বেবি, ভাইরাল সেই ভিডিও।  নতুন এই প্রজন্মের সামনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img