33 C
Kolkata
Tuesday, April 23, 2024

Horoscope: আজ ৩রা অক্টোবর, রাশিফল দেখুন

Must Read

আজ ৩রা অক্টোবর (১৬ই আশ্বিন) রবিবার রাশিফল।

মেষ (ARIES): আজ কোনো ব্যাপার নিয়ে মানসিক চিন্তায় ভুগতে পারেন। কোনো কারণে অবসাদ মনে থাকবেন। মন শান্ত রাখার জন্য নিয়ম করে যোগাভ্যাস করুন।

বৃষ (TAURUS): আজ আপনার কোনো কাজ নিয়ে হয়রানি শিকার হতে পারেন। চোখ কান খোলা রেখে কাজ করুন। সামান্য ব্যপারে বিরক্ত হবেন না। দিনটি খুব একটা ভালো নয়।

মিথুন (GEMINI): আপনি অন্যমনস্ক হয়ে পড়লে কাজে ক্ষতি হওয়ার সম্ভাবনা। অমনোযোগী হয়ে কাজ করবেন না। প্রয়োজনে ধ্যান করুন। দিনটি খুব একটা সুখকর নয়।

আরও পড়ুন -  সংবাদ মাধ্যমের মুখোমুখি বিধায়ক মদন মিত্র...

কর্কট (CANCER): আপনার জন্য দিনটি সুখকর নয়। কাছের কোনো মানুষের অপ্রিয় লাগতে পারে। মাথা ঠান্ডা রাখুন। মন শান্ত রাখুন। ঝগড়া ঝামেলা থেকে দূরে থাকুন।

সিংহ (LEO): আজ টাকা পয়সার সমস্যা দেখা দিতে পারে। বিনা কারণে খরচ করবেন না। ধননাশ হওয়ার প্রবল সম্ভাবনা, কাজেই লটারি, বাজি ও জুয়াখেলা থেকে বিরত থাকুন।

কন্যা (VIRGO): আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। ব্যবসায়ে নানান রকম জটিলতা দেখা দিতে পারে। ব্যবসায়ে ক্ষতি হতে পারে। দেখে শুনে কাজ কর্ম করুন।

আরও পড়ুন -  Election Campaign: স্বাস্থ্যবিধি মেনে নির্বাচনী প্রচার শুরু করলেন শ্রাবণী দত্ত

তুলা (LIBRA): আপনার কাজের জায়গায় দায়িত্ব বাড়তে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। কাজের পাশাপাশি নিজের প্রতি যত্ন নিন। দিনটি বেশ ভালোই যাবে।

বৃশ্চিক (SCORPIO): আজ কাছের কোনো মানুষের সাথে কোনো কিছু মতবিরোধ হতে পারে। ঠান্ডা মাথায় কাজ করুন। অশান্তি মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন।

ধনু (SAGITTARIUS): আজ আপনি কোনো মামলা মোকর্দ্দমায় জড়িয়ে যেতে পারেন। বিপুল পরিমাণে অর্থ খরচ হতে পারে। এই মামলায় হেরে যেতে পারেন। মন শক্ত রেখে কাজ করুন।

মকর (CAPRICORN): আজ ব্যস্ত কর্মজীবনে ও সাংসারিক চাপে মানসিক শান্তি বিঘ্নিত হবে। পরিস্থিতি সামাল দিতে কাছের মানুষের সঙ্গে পরামর্শ করুন। দিনটি খুব একটা সুখকর হবে না।

আরও পড়ুন -  Horoscope: আজ ১লা অক্টোবর, রাশিফল দেখুন

কুম্ভ (AQUARIUS): আজ কোনো কারণে মনে আঘাত পেতে পারেন। মনোবেদনাতে ভুগবেন। ভেঙে না পড়ে মন শক্ত করুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো যাবে না।

মীন (PISCES): আজ বিপুল পরিমাণ অর্থ খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে-শুনে টাকা পয়সা খরচ করুন। আয়ের চেয়ে বেশি ব্যয় না করে টাকা জমাতে শিখুন। দিনটি খুব একটা ভালো নয়।

Latest News

Short Film: ঘনিষ্ঠ দৃশ্য অবৈধ সম্পর্কের সাথে, এই শর্ট ফিল্মের মজা নিতে আগে দরজা বন্ধ করুন

Short Film: ঘনিষ্ঠ দৃশ্য অবৈধ সম্পর্কের সাথে, এই শর্ট ফিল্মের মজা নিতে আগে দরজা বন্ধ করুন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img