Netflix: নেটফ্লিক্স এবার মোবাইল গেমের বাজারে প্রবেশ করল

Published By: Khabar India Online | Published On:

ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম নেটফ্লিক্স এবার মোবাইল গেমের বাজারে প্রবেশ করল। প্রাথমিকভাবে ইউরোপের নির্ধারিত কিছু দেশের ব্যবহারকারীদের জন্য পাঁচটি গেম উন্মুক্ত করা হয়েছে। মূলত আয়ের একাধিক উৎস তৈরি এবং ভিডিও স্ট্রিমিং বাজারের প্রতিযোগিতায় এগিয়ে থাকতে এ উদ্যোগ নিয়েছে কোম্পানিটি। স্পেন এবং ইতালিতে অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারী নেটফ্লিক্স গ্রাহকদের জন্য স্ট্রেঞ্জার থিংস : ১৯৮৪, স্ট্রেঞ্জার থিংস ৩ : দ্য গেম, কার্ড ব্লাস্ট, টিটার আপ এবং শুটিং হুপস গেম উন্মুক্ত করা হয়েছে। পোল্যান্ডে আগে থেকে স্ট্রেঞ্জার থিংস গেমটি ছিল। এখন বাকি তিনটি গেম উন্মুক্ত করা হয়েছে।

আরও পড়ুন -  Bima Sakhi Yojana: প্রতি মাসে ৬ হাজার টাকা উপার্জনের সুযোগ, কেন্দ্রীয় সরকারের বড় উদ্যোগ

 নেটফ্লিক্সের একজন মুখপাত্র রয়টার্সকে বলেন, আমরা এখনো প্রাথমিক অবস্থাতে আছি। তবে নেটফ্লিক্স মেম্বারশীপের অংশ হিসাবে এই এক্সক্লুসিভ গেম আনতে পেরে আমরা খুবই উচ্ছ্বাসিত। এসব গেমে কোনো বিজ্ঞাপন কিংবা ইন-অ্যাপ কেনাকাটা থাকছে না। গত প্রান্তিকের আয়-ব্যয়ের হিসাব প্রকাশের সময় গেমিং বাজারে প্রবেশের কথা জানিয়েছিল নেটফ্লিক্স। সূত্রঃ যুগান্তর

আরও পড়ুন -  সূর্য ওঠে তবুও