28 C
Kolkata
Wednesday, June 29, 2022

Horoscope: আজ ২৪শে সেপ্টেম্বর, রাশিফল দেখুন

Must Read

আজ ২৪শে সেপ্টেম্বর (৭ই আশ্বিন) শুক্রবার রাশিফল।

মেষ: আপনি দাঁতের সমস্যায় ভুগতে পারেন। ভালো দাঁতের ডাক্তারের কাছে চিকিৎসা করান। নিজের প্রতি যত্ন নিন। আজ দিনটি খুব একটা ভালো যাবে না।

বৃষ: আজ আপনি সৎ কাজে টাকা পয়সা খরচ করতে পারেন। কাজের জন্য প্রশংসিত হতে পারেন। মন দিয়ে কাজ করতে থাকুন। দিনটি বেশ ভালোই যাবে।

মিথুন: আজ আপনি ক্রীড়া দুনিয়ায় বেশ নাম-ডাক হতে পারে। মন দিয়ে খেলার প্রশিক্ষণ নিন। খেলাতে সাফল্য পেতে পারেন। আজ দিনটি বেশ ভালোই যাবে।

কর্কট: আপনার জন্য দিনটি বেশ সুখকর । পরের উপকার করলে মনে শান্তি পাবে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। ভালো করে নিজের কাজ কর্ম করুন।

সিংহ: আজ দিনটি বেশ শুভ। লটারির টিকিট কেটে থাকলে বিপুল অর্থ জিততে পারেন। অর্থ প্রাপ্তি হওয়ার সম্ভাবনা আছে। দিনটি বেশ ভালোই।

কন্যা: আপনার মা বাবার স্বাস্থ্য নিয়ে চিন্তায় পড়তে পারেন। সন্তানদের সামলে রাখুন। পরিবারের সকল সদস্যদের প্রতি যত্ন নিন। দিনটি খুব একটা ভালো নয়।

তুলা: আপনি ও আপনার সপরিবার বাইরে ভ্রমণের সুযোগ আসতে পারে। ভালো করে ও সাবধানে বাইরে ঘুরবেন। পরিবারের সাথে ভ্রমণে আনন্দে দিনটি ভালো যাবে।

বৃশ্চিক: আজ আপনার দিনটি বেশ সুখকর হবে। নতুন কাজের সুযোগ পাওয়ার সম্ভাবনা আছে। ভালো চাকরিতে অন্য জায়গায় বদলি হতে পারে। ভালো করে কাজ করুন।

ধনু: আজ উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। বেশি চিন্তা করবেন না। সকালে একবার করে হাঁটতে বেরোবেন।

মকর: আজ অভিনেতাদের জন্য দিনটি বেশ শুভ। সিনেমায় অভিনয়ের জন্য বেশ নাম ডাক হতে পারে। নিজের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে কাজ করুন।

কুম্ভ: আজ ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ বাড়তে পারে। সাথীকে পর্যাপ্ত সময় দিন। দাম্পত্য সুখ সুখকর হবে। দিনটি বেশ ভালোই কাটবে।

মীন: আজ অনেক দিনের ঋণের থেকে মুক্তি পাবেন। মাথা ঠান্ডা রেখে কাজ করুন। দেখে শুনে কাজ করুন। আপনার দিনটি বেশ ভালোই কাটবে।

Latest News

Jalpaiguri: গ্রামে দুয়ারে নদী, গোটা জলপাইগুড়ি শহর জ্বলমগ্ন

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ   চব্বিশ ঘন্টায় ২০৮ মিলিমিটার বৃষ্টিপাত, গ্রামে দুয়ারে নদী, গোটা জলপাইগুড়ি শহর জ্বলমগ্ন। অতিবৃষ্টির সতর্কতা আগেই ছিলো, মঙ্গলবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img