39 C
Kolkata
Thursday, April 25, 2024

Mithai: সোম আর মিঠায়ের প্রেম ! ভিডিও দেখুন

Must Read

 টিআরপি এর দিক থেকে গত পাঁচ মাস ধরে একেবারে প্রথম স্থানে রয়েছে এই ধারাবাহিক। অন্যান্য ধারাবাহিক কিছুতেই মিঠাইয়ের সাথে লড়াই করতে পারছেনা। প্রতি সপ্তাহেই প্রথম স্থানে নিজের জমি কামড়ে পড়ে আছে মিঠাই রাণী। ধারাবাহিকের প্রধান চরিত্র মিঠাই, যার সরলতা আর ভালোবাসা দর্শকদের মন জয় করে নিয়েছে। মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুণ্ডু।

 এখন মিঠাইতে দেখানো হচ্ছে, এখন আসল দুই অপরাধীকে খুঁজে বের করেছে মিঠাই আর সিড। সোম আর টেস দুজনের নাম এলেও সোম নিজের সব দোষ স্বীকার করে নেয়। কেন মিঠাইয়ের প্রতি নিজের রাগ তাও বলে দিয়েছে। তবে টেসকে সিডের থেকে আড়াল করে দিয়েছে। দাদাই ও পরিবারের বাকিদের কথা ভেবে ভাসুরের কান্ডকারখানা কাউকে না জানাতে সিডের কাছে অনুরোধ করেছে মিঠাই। এর মাঝেই মোদক পরিবার সিড মিঠাইয়ের আবারো বিয়ে দেওয়ার প্ল‍্যান করেছে। এদিকে সিদ্ধার্থ তো ইতিমধ‍্যেই ডিভোর্স পেপারে সই করে বসে আছে। আর তা জেনে গিয়েছে পুরো পরিবার।

মিঠাই আর সোম কঠোর প্রতিপক্ষ। নিজের ভাইয়ের স্ত্রীর বিরুদ্ধেই একের পর এক ষড়যন্ত্র করে চলেছে ভাসুর বাবাজি। কিন্তু ক‍্যামেরা বন্ধ হতেই দুজনের রসায়ন চোখে পড়ার মতো। সম্প্রতি সৌমিতৃষা কুন্ডু ও ধ্রুব সরকারের অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়ে বেশিই গুঞ্জন চলছে নেটদুনিয়াতে। অনেকের প্রশ্ন সিডকে ছেড়ে শেষমেশ সোম। তার কারণটা অবশ‍্য তাঁরাই তৈরি করে দিয়েছেন।

আরও পড়ুন -  VIDEO: দুর্দান্ত বেলি ডান্স সুন্দরী যুবতীর ‘রাম লীলা’ গানে, পাতলা কোমরের দিকে তাকিয়ে রয়েছে

সম্প্রতি মিঠাই ওরফে সৌমিতৃষা ফের নিজের ভাসুরের সাথে একটি রোম্যান্টিক নাচের রিল ভিডিও শেয়ার করলেন। শ্যুটিং শেষ হতেই প্যাক আপ হতেই শ্যুটিং ফ্লোরে নেচে উঠলেন। সুপারহিট রোম‍্যান্টিক হিন্দি গান ‘মেরে রশকে কমর’ এর সঙ্গে রিল ভিডিও বানিয়েছেন সৌমিতৃষা ও ধ্রুব। তবে এই ভিডিও শেয়ার হতেই ক কমেন্ট বক্সে নেটনাগরিকরা আগের মতো খুশি হতে পারলোনা। কারণ সকলের বক্তব্য মিঠাই শুধু সোমের সঙ্গেই ভিডিও বানায়। সকলের একটাই দাবি পরের ভিডিও যেন উচ্ছেবাবুর সাথেই হয়। এর আগে ট্রেন্ড মেনে শেরশাহ ছবির জনপ্রিয় গাব ‘রাতান লম্বিয়া’র সুরে রোম‍্যান্স করতে দেখা গিয়েছিল সোম ও মিঠাইকে। আসল ব্যপার হল দুজনেই খুব ভালো বন্ধু। তাই প্রায়শই দুজনে কাজের ফাঁকে মেতে ওঠেন।

Latest News

উন্মুক্ত সুগভীর ক্লিভেজ, সাদা কালো রেট্রো লুকে হৃৎস্পন্দন বাড়িয়ে দিয়েছেন পায়েল

উন্মুক্ত সুগভীর ক্লিভেজ, সাদা কালো রেট্রো লুকে হৃৎস্পন্দন বাড়িয়ে দিয়েছেন পায়েল। বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক। বাংলা টেলিভিশন সিরিয়াল দীর্ঘদিন ধরে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img