31 C
Kolkata
Friday, April 26, 2024

‘দি বং গাই’ এর কিরণ, এবার চলচ্চিত্রে, সাথে দিতিপ্রিয়া !

Must Read

 কিরণ দত্ত (Kiran Dutta) ইউটিউবার ‘দি বং গাই’-কে কে না চেনে।  আঠারো থেকে আশি আবালবৃদ্ধবনিতা কিরণ ওরফে ‘দি বং গাই’-এর ফ্যান। এতদিন টলিউডের অভিনেতাদের নিয়ে রোস্ট করতে করতে এবার কিরণ নিজেই ফিল্মে অভিনেতা হিসাবে ডেবিউ করতে চলেছেন।

পাভেল (Pavel) পরিচালিত একটি ফিল্মে অভিনয় করতে চলেছেন কিরণ। কিরণ নিজে পাভেলের সঙ্গে ছবি শেয়ার করে সত্যিই ফিল্মে অভিনয় করতে চলেছেন কিনা তা নিয়ে রসিকতা করেছেন। কিন্তু পাভেল এখনও অফিশিয়ালি ফিল্মটির ঘোষণা করেননি। এর আগে পাভেল বলেছিলেন, তিনি দিতিপ্রিয়া (Ditipriya Roy) এর সঙ্গে একটি ফিল্ম বানাতে চান। সেই সময় দিতিপ্রিয়ার সঙ্গে এই বিষয়ে কথাবার্তা চলছিল বলে জানিয়েছিলেন দিতিপ্রিয়া নিজেও। এটিই হল সেই ফিল্ম। পাভেল জানিয়েছেন, কিছুদিনের মধ্যেই শুটিং শুরু হতে চলেছে। কিরণের অভিনয় সম্পর্কে আশাবাদী পাভেল। তিনি বলেছেন, তাঁর সঙ্গে কাজটা হওয়ার পর সবাই জানতে পারবেন, কিরণ কেমন অভিনেতা! তবে পাভেলের কিরণকে ব্রাইট লেগেছে বলে জানিয়েছেন তিনি। পাভেল মনে করেন, একদিকে কিরণ যেমন ভালো ছেলে, তেমনই অপরদিকে একজন ভালো অভিনেতাও হবেন।

আরও পড়ুন -  Abhyudoy Mishra: জনপ্রিয় ইউটিউবার, দুর্ঘটনায় প্রাণ হারালেন

‘দি কনফিউজড পিকচার’ এর দ্বিতীয় ওয়েব সিরিজে কাজ করছেন কিরণ। সম্ভবতঃ এটি মুক্তি পাবে কালীপুজোর সময়। কিরণ আগেই জানিয়েছিলেন ওয়েব সিরিজের চিত্রনাট্য তাঁর দারুণ লেগেছে। ‘দি কনফিউজড পিকচার’-এর অরিজিৎ (Arijit) – আরব (Arav) জুটি জানিয়েছেন কিরণ অভিনীত ওয়েব সিরিজটি একটি ডার্ক কমেডি। কিরণের সঙ্গে তাঁদের কাজ করার ইচ্ছা বহুদিন ধরেই ছিল। এই ওয়েব সিরিজে কিরণ রয়েছেন মুখ্য চরিত্রে । তাঁর চরিত্রটি একজন কৃষি দফতর আধিকারিকের যে শহর থেকে গ্রামে আসে। গ্রামের বিভিন্ন লোকের সঙ্গে তার মনোভাব আদান-প্রদানের পর নাটকীয়ভাবে ঘুরে যায় গল্পের মোড়।

আরও পড়ুন -  Tithi Basu: অতিরিক্ত মেদ ঝরিয়ে, হট লুকে নেটদুনিয়ায় ভাইরাল মা সিরিয়ালের ঝিলিক

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img