32 C
Kolkata
Saturday, April 20, 2024

DADAGIRI 9 : দাদাগিরি আবার করছেন সকলের দাদা সৌরভ, এবার নতুন রূপে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    শুরু হচ্ছে একাধিক নতুন ধারাবাহিক থেকে রিয়ালিটি শো। সারা সপ্তাহ সিরিয়াল দেখলেও সপ্তাহের দুদিন রাতে পরিবারের সাথে রিয়ালিটি শো দেখতে ভালোবাসে বহু দর্শক। এই মধ্যে খুশির খবর র‍য়েছে বাঙালী দর্শকদের জন্যে। খুব শীঘ্রই আসতে চলেছে জনপ্রিয় শো ‘দাদাগিরি আনলিমিটেড’ সিজন ৯। সাতটি সিজন মূলত সঞ্চালনা করেছেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী ।

দিদি নাম্বার ওয়ান যেমন রচনা ব্যনার্জি ছাড়া অসম্পূর্ণ তেমনই দাদাগিরি অসম্পূর্ণ দাদাকে ছাড়া। আগের আটটি সিজনের সাফল্যের পর ফের আসছে ‘দাদাগিরি’। ২০০৯ সালে জি বাংলাতে চপ্রথম সম্প্রচারিত হয়েছিল এই ক্যুইজ শো। আটটির মধ্যে সাতটি সিজনের সঞ্চালনার দায়িত্ব পালন করেন সৌরভ গাঙ্গুলী। টেলিভিশন জগতে এই শোয়ের সঞ্চালনা ছিল দাদার হাতেখড়ি। শুধুমাত্র সিজন ৩ তে দাদার কিছু সমস্যা থাকার জন্য সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী কিন্তু অন্যান্য সিজনের তুলনায় সেই সিজনটি কিছুটা কম জনপ্রিয় হয়েছিল।

আরও পড়ুন -  প্রার্থী অগ্নিমিত্রা পাল এর নিম্ন রুচির কথার জবাব দিলেন অপর প্রার্থী সায়নী ঘোষ

জি বাংলা চ্যানেলের তরফে মাস খানেক আগে অডিশনের ঘোষণা করা হয়েছিল। তখন থেকেই সবার মনে একটাই প্রশ্ন ঘোরাফেরা করছিল, কি ভাবে অডিশন হবে তা জানা গেলেও কে সঞ্চালক হবে তা নিয়ে বেশ ধোঁয়াশা ছিল। তবে আর কোনো ধোঁয়াশা নয় এবারেও সঞ্চালকের আসনে সৌরভ থাকবেন। কারণ দাদাগিরি’ সিজন ৯ এর প্রথম প্রোমো মুক্তি পেয়েছে। এই প্রোমোয় দেখা পাওয়া গেল সবার প্রিয় ‘দাদা’র। আর সঙ্গে সৌরভ জানালেন, করোনায় আমাদের চারপাশের অনেক কিছু বদলে গিয়েছে। অনেকে নানা ধরনের লড়াইতেও সামিল হয়েছেন ।

সেসব নিয়েই এবারের দাদাগিরি সিজন ৯। আর এবারের থিম হল হাত বাড়ালেই বন্ধু হয়। প্রসঙ্গত, ‘দাদাগিরি’-র শেষ সিজন অর্থাৎ সিজন ৮ শুরু হয়েছিল ২০১৯ সালের ৩ অগাস্ট। যদিও ২০২০ সালের মার্চ মাসে লকডাউনের জন্য তা স্থগিত রাখা হয়। ফের আগাস্ট মাসে করোনা বিধি মেনে শুরু হয় দাদাগিরি। ১৩ সেপ্টেম্বর হয়েছিল গ্র্যান্ড ফিনালে। শেষ সিজনের বিজয়ী জেলা দার্জিলিং।

আরও পড়ুন -  বৌমার আসল রূপ দেখুন, গাউনে ডানা মেললেন ‘কৃষ্ণকলি’ অর্থাৎ শ্যামা

Latest News

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা।  মনামী ঘোষ (Monami...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img