27 C
Kolkata
Saturday, January 28, 2023

Debashree Roy: কফি ডেটের উপহার কুকুর ছানা ! সাম্প্রতিক ঘটনায় প্রশ্ন রাখলেন ব্যথিত দেবশ্রী রায়

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সম্প্রতি ‘শ্রীলেখা মিত্র-কফি ডেট-কুকুর ছানা দত্তক’ একটি আলোচনার বিষয় হয়ে উঠেছে। বর্তমানে অভিনেত্রী জুরিক আছেন। কিন্তু, ঘুরতে গিয়েও শান্তি নেই। পেলেন খারাপ খবর। ডেট করতে গিয়ে যেই কুকুর ছানা দত্তক নেন এক ব্যাক্তি। সেই ব্যক্তির কাছেই ওই কুকুর ছানা কোনো কারণে মারা যায়। এই খবরে মর্মাহত হন শ্রীলেখা। চলুন একটু পিছনে গিয়ে ঘটনার পরিদর্শন করে আরো একবার।

শশাঙ্ক ভাভসর (Shasanka Bhavsar) নামক এক ব্যক্তির সঙ্গে কফি ডেটে যান টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। দক্ষিণ কলকাতার এক ক্যাফে তারা এই ডেট সেলিব্রেট করেন এবং সেখান থেকে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট পর্যন্ত করেন। ঠিক এরপরেই শশাঙ্ক ভাভসর মোটামুটি পরিচিতি পান। সেদিন এই ব্যাক্তি শ্রীলেখার জন্য উপহার হিসেবে চকলেট নিয়ে হাজির হয়েছিলেন। অভিনেত্রী নিজেও উপহার দেন। স্যান্ডুইচ, চিকেন উইংস্ দিয়ে কফি ডেট সমাপ্তি করেন এই দুজন। শ্রীলেখা পরিচিত দময়ন্তী সেনের থেকে কুকুর ছানা নিয়ে পশুপ্রেমী হিসেবে পরিচিতি দেন শশাঙ্ক। যদিও কুকুরটি মারা যায় এবং দময়ন্তী একদল ছেলে নিয়ে গিয়ে শশাঙ্ককে মারধর করেন এবং কান ধরে ওঠবস করান। এরপরেই শ্রীলেখা লাইভে এসে জানান তার নিজেরই ভুল হয়েছে কোনো কিছু বিশেষ না জেনে কুকুর ছানা উপহার দিয়েছেন।

এদিকে অভিনেত্রী দেবশ্রী রায় এই প্রসঙ্গ নিয়ে মুখ খুলেছেন। তিনি নিজেও পশু প্রেমী। তার কাছেও পোষ্য আছে। এবং তিনিও পথ চলতি কুকুরদের যত্ন নেন। এদিন অভিনেত্রী দেবশ্রী রায় স্পষ্ট করে বলেন, “কফি ডেটের উপহার কখনওই বাচ্চা কুকুর হতে পারে না।” এছাড়াও এক সংবাদমাধ্যমে দেবশ্রী জানান, “দত্তক দেওয়ার একটা নিয়ম আছে। হুট করে কফি খাওয়ার নাম করে হয় না। এর কারণেই কী কী হল দেখুন। ছেলেটিকে মারও খেল। এসবের কোনওটাই ঠিক নয়। আমরা পশুপ্রেমীরা আবেগপ্রবণ হই। তাদের সন্তান হিসেবে দেখি। ফলত, যদি কোনও বাচ্চা এভাবে মারা যায়, তখন খুব ইমোশনাল হয়ে আমরা রিয়্যাক্ট করে ফেলি। হয়তো এই মহিলাও সেরকমভাবেই রিয়্যাক্ট করে ফেলেছেন। সেই দিক থেকে দেখতে গেলে একটি কফি ডেটের উপহার একটি বাচ্চা কুকুর হতে পারে না। একটা বাচ্চাকে সেই মানুষটি নিয়ে যাচ্ছে। দায়িত্বের প্রশ্ন আসে সেখানে। আমরা মানুষ হিসেবে এখনও যথেষ্ট সচেতন নই। যদি সচেতন হতাম, এই ঘটনাগুলো ঘটত না।”

Latest News

সরস্বতী পূজো

সরস্বতী পূজো। কলকাতা হাইকোর্ট নিজস্ব ছবি।
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img