Tiyasa Roy : ঘরণী হতে চাননা পর্দার শ্যামা ! রইলো ভিডিও

Published By: Khabar India Online | Published On:

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   অভিনেত্রী তিয়াসা রায় ওরফে শ্যামা আজ সকলের চেনা মুখ। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পা রাখেন তিয়াসা। প্রথম ধারাবাহিকে অভিনয় করেই দর্শকদের মনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। এখন শ্যামার গানে বিভোর বাঙালী মা কাকিমা দর্শককুল। তাঁর কৃষ্ণনাম এখন মানুষের ঘরে ঘরে পৌছে গিয়েছে। তিয়াসা নামের থেকে সকলে শ্যামা বলে ডাকতেই বেশি পছন্দ করে দর্শক।

ধারাবাহিকে শ্যামা এখন দুই সন্তানের মা হলেও বাস্তবে তিনি এখনো নবীন। সম্প্রতি অভিনেত্রী জীবনের একুশটি বসন্ত পার করে বাইশের সিঁড়িতে পা রাখলেন। আর ২২ বছর বয়সে জীবনের এই সাফল্যতা আর জন্মদিনে দারুণ খুশি তিনি। তাই জন্য রাত ১২ টা বাজতেই শুরু হয়ে গিয়েছে বার্থডের সেলিব্রেশন। আর নিজের জন্মদিন সেলিব্রেশনের নানান ঝলক অভিনেত্রী শেয়ার করেছিলেন। এবারে অভিনেত্রীর জন্মদিন আরো বেশি স্পেশাল ছিল৷ কারণ এবারে প্রথম নিজের অনুগামীদের সাথে আগাম জন্মদিন সেলিব্রেশন করেন। তবে অগ্রীম জন্মদিন সেলিব্রেশন আগেই শুরু করে দিয়েছিলেন। গত কয়েক মাস ধরে অভিনেত্রীর নিজের দাম্পত্য জীবন বেশ টালমাটাল। শোনা যাচ্ছে তিয়াসা আর সুবানের সম্পর্কে চিড় ধরেছে। এখন নাকি দুজনে এক ছাদের তলায় থাকছেন না সুবান-তিয়াসা। তবে জানা গিয়েছে আলাদা থাকলেও এখনও বৈবাহিক সম্পর্কটা কিন্তু পুরোপুরি ভেঙে যায়নি। কারণ তা স্পষ্ট হল অভিনেত্রীর কথায়। তবে এ ব্যাপারে অভিনেত্রীকে প্রশ্ন করা হলে তিনি জানান পুরোটাই গুজব। তবে এবারে অভিনেত্রীর জন্মদিনে পাশে তাঁর স্বামী সুবানকে পাওয়া যায়নি। জানা যায় তিনি অভিনয়ের কাজে বাইরে ছিলেন তাই তিনি অনুপস্থিত ছিলেন।

আরও পড়ুন -  বোল্ড ফটোশ্যুট করে অন্তঃসত্ত্বা শুভশ্রী মাতিয়ে দিলেন নেট ভক্তদের, হট চাহনিতে ইঙ্গিত করছে ‘আবার প্রলয়’ আসছে!

তবে নিজের জীবনে যাই হয়ে থাকুক সেই প্রভাব কাজের জীবনে আসতে দেননি। তিয়াসা এখন নিজের ধারাবাহিক আর ফটোসেশানের কাজ নিয়ে দিব্যি ব্যস্ত আছেন। পাশাপাশি অনুরাগীদের জন্য নানান মজার মজার রিল ভিডিও বানান। সম্প্রতি অভিনেত্রী নতুন ট্রেন্ডে গা ভাসালেন। একটি সুন্দর রিল ভিডিও বানালেন। একনজরে দেখে নেওয়া যাক। ভিডিয়োর শুরুতে দেখা যাচ্ছে, সবুজ-গোলাপি ইন্দো-ওয়েস্টার্ন ড্রেস, খোলা চুল আর সাদা কড়ির রিং দুল আর নিউড মেক আপে ‘তোমার গরুর গাড়িতে আমি যাবোনা ‘ গানে নাচলেন। আসাধারণ চোখের এক্সপ্রেশনে ঘায়েল করলেন অনুগামীদের। ২৬ হাজারের বেশি অনুগামীদের লাইক দিতেন৷ নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)