খোলামেলা পোশাক, অন্তর্বাস স্পষ্ট, ( Sreelekha Mitra ) শ্রীলেখার নতুন যাত্রা !

Published By: Khabar India Online | Published On:

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বিধানসভা ভোটের আগে আর পরে তাঁর নাম জড়িয়েছে বেশ কিছু রাজনৈতিক তর্কে। শ্রীলেখা এই নামটি টলিউড হোক কিংবা রাজনৈতিক মহলে এক বিতর্ক চরিত্র। নিজের শর্তে বাঁচতে ভালবাসেন বরাবর অভিনেত্রী।

ভোটের পর ফের অভিনয় জগতে কাজে ফিরলেন। অভিনেত্রীর পর এবার শ্রীলেখাকে দেখা যাবে পরিচালকের ভূমিকায়। ‘বিটার হাফ’ ছবিতে পরিচালনা করছেন তিনি। এই ছবির এখন পোস্ট প্রোডাকশন কাজ চলছে। পাশাপাশি অংশুমান প্রত্যুষ পরিচালিত আরও একটি নতুন ছবিতে অভিনয় শুরু করে দিয়েছেন শ্রীলেখা। একসঙ্গে অনেক ছবিতে কাজ করছেন তিনি। তবে অভিনয় এবং পরিচালনার পাশাপাশি আরও নানান রকমের কাজ করেন তিনি।

আরও পড়ুন -  চুপটি করে শান্ত ভাবে ঘুমোচ্ছে ছোট্ট কেশব, অভিনেত্রী মধুবনীর কোলে

সম্প্রতি একটি বিশেষ ফটোশুটের উদ্দেশ্যে রওনা দিলেন শ্রীলেখা। সে কথা নিজেই জানালেন অভিনেত্রী৷ নিজের ইন্সটাগ্রামে খোলামেলা পোশাকে ধরা দিলেন অভিনেত্রী। অভিনেত্রীর পাশে ছিলেন এক পুরুষ বন্ধু। ব্যাঁস এতেই আপত্তি নেট দুনিয়া। অভিনেত্রীর পোশাক নিয়েই যত কুমন্তব্য, পুরুষ বন্ধু পাশে বসে ছবি তোলার জন্য তা নিয়েও নানান কমেন্ট করতে থাকেন অনেকে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শ্রীলেখা মিত্র জানিয়েছেন, তিনি ডেটিংয়ে যেতে ইচ্ছুক। এই ডেটে যাওয়ার জন্য তার কিছু শর্ত আছে। খুব সাধারণ একটি শর্ত, যারা রাস্তার অবলা পশুদের তাঁর মত ভালোবাসবেন, খাওয়াবেন তেমন মানুষের সঙ্গে ডেটিংয়ে যেতে পারেন তিনি। তাই অনেকে মনে করছেন সেই রকম বন্ধু কি পেয়েছেন শ্রীলেখা ? না এখনো অভিনেত্রী নিজের জন্য বিশেষ বন্ধু পাননি। আর তাঁর পাশের পুরুষটি তার বয়ফ্রেন্ড নয় তা তিনি নিজের ক্যপশানে উল্লেখ করেছেন। তবে নানান মুনির নানা কথা দেখে অভিনেত্রী এখনো কিছুই বলেননি।

আরও পড়ুন -  ভিডিও ভাইরাল তুষির!