30 C
Kolkata
Tuesday, October 4, 2022

জমা পরেছে ধোনির আবেদনপত্র, শিক্ষকতার করার জন্য !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ছত্রিশগড় এ শিক্ষকতার জন্য আবেদন করেছেন। ভারতের মহান অধিনায়ক সম্পর্কে এমনই খবর ছড়িয়েছে ক্রিকেট প্রেমীদের কাছে। যদিও সবাই অবগত রয়েছেন মহেন্দ্র সিং ধোনি ভারত সরকারের প্রতিরক্ষা বিভাগে চাকরিরত। আরো শোনা যাচ্ছে শচীন এর ছেলেও নাকি শিক্ষকতা করার জন্য ছত্রিশগড় শিক্ষক নিয়োগ কর্তৃপক্ষের কাছে আবেদন করেছেন। মহেন্দ্র সিং ধোনির নামে করা সেই আবেদন পত্র ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছত্রিশগড়ে স্কুল শিক্ষক নিয়োগের জন্য আবেদন বের হয়। সেখানে ১৫ জন আবেদনকারী এমন ছিলেন যে তাদেরকে শুক্রবারে সরাসরি ইন্টারভিউ এর জন্য ডাকা হয়। তার মধ্যে মহেন্দ্র সিং ধোনি ও শচীন পুত্রর নামও সামিল ছিল। মহেন্দ্র সিং ধোনির আবেদন পত্রে উল্লেখ করা হয়েছে যে, তিনি Durg University থেকে ইঞ্জিনিয়ারিং এ ডিগ্রী করেছেন। কিন্তু ইন্টারভিউ বোর্ডে যখন মহেন্দ্র সিং ধোনির অনুপস্থিতি লক্ষ্য করা যায় তখনই কর্তৃপক্ষ বুঝতে পারেন। কেউ বা কারা মহেন্দ্র সিং ধোনির নামে মিথ্যা আবেদন পত্র জমা দিয়েছে ছত্রিশগড় শিক্ষা বোর্ডের কাছে। এই নিয়ে কর্তৃপক্ষ ইতিমধ্যেই নড়ে বসেছে। চলছে জোড় কদমে তদন্ত। কর্তৃপক্ষ জানায়, দরকার পড়লে এই মিথ্যা আবেদনকারীর নামে FIR করা হবে ছত্রিশগড় পুলিশ প্রশাসনের কাছে।

Latest News

Avalanche: কমপক্ষে ৪ জনের মৃত্যু, উত্তরাখণ্ডে তুষারধসে

 উত্তরাখণ্ডে ‘দ্রৌপদী ডান্ডা-২’ পর্বতশৃঙ্গে মঙ্গলবার সকালে তুষারধসের ঘটনা ঘটে। ২৯ জন প্রশিক্ষণার্থী পর্বতারোহী আটকা পড়েছিলেন। তাদের বিমান বাহিনীর হেলিকপ্টারের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img