35 C
Kolkata
Friday, March 29, 2024

সৌজন্যের অনন্য নজির, প্রধানমন্ত্রী মোদিকে আম পাঠালেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   প্রতি বারের মতন এবারও সৌজন্যের নিদর্শন প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রত্যেক বছরের মতো এ বছরেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী এবং দিল্লির একাধিক নেতা মন্ত্রীদের কাছে পৌঁছে গেল বাংলার আম। এর আগেও বহুবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আম পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন -  তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রীর কুরসিতে বসলেন মমতা বন্দ্যোপাধ্যায়, দায়িত্ব পেলেন কারা ?

নরেন্দ্র মোদির ছাড়াও কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী আম পেয়েছে। এছাড়া বঙ্গভবন থেকে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের কাছে পাঠানো হয়েছে বাংলার আম। রাজনৈতিক মতবিরোধ যতই থাকুক না কেন প্রত্যেক বছর এরকমভাবে আম দিয়ে সৌজন্য বিনিময় করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। তবে এর আগেও প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী কে নানা উপহার দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মোদী এবং অমিত শাহের কাছে এর আগেও বাংলা ধুতি-পাঞ্জাবি এবং বাংলার সেরা মিষ্টি উপহার দিয়েছেন তিনি। সৌজন্যতা তিনি বহু দিন ধরেই বজায় রেখে চলেছেন।

আরও পড়ুন -  চালু হচ্ছে বাস - অটো, ১ জুলাই থেকে, বিধিনিষেধ কিছুটা লাঘব

তিন ধরনের আম পাঠানো হয়েছে মুখ্যমন্ত্রী তরফ থেকে। বাংলার সব থেকে জনপ্রিয় তিনটি আম – লক্ষণভোগ, ল্যাংড়া ও হিমসাগর পাঠানো হয়েছে। প্রতিবছর মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার বাছাই করা আমের উপহার প্রধানমন্ত্রী এবং দিল্লির একাধিক নেতা নেত্রীদের কাছে পাঠান। কিন্তু গত বছর করোনা মহামারীর কারণে আম পাঠানো সম্ভব হয়নি।

আরও পড়ুন -  অর্থনৈতিক সংকট দূর করতে, ভাদ্র মাসে মেনে চলুন এই নিয়ম

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img