32 C
Kolkata
Friday, April 26, 2024

জাতীয় চিকিৎসক দিবস উপলক্ষে, ১ জুলাই সরকারি ছুটি ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ডাক্তারদের সম্মান জানানোর জন্য ছুটি ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী।
সোমবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণা করে দিয়েছেন, ডাক্তাররা কোভিড ওয়ারিয়ার হিসাবে যেভাবে রুখে দাঁড়িয়েছেন করোনার বিরুদ্ধে তা অত্যন্ত সম্মানযোগ্য। তিনি জানিয়েছেন, ডাক্তারদের এই লড়াই কে সম্মান জানাতে আগামী পয়লা জুলাই ছুটি রাখতে চলেছে রাজ্য সরকার।

আরও পড়ুন -  Kareena Kapoor Khan: করিনার করোনা, বান্ধবী অমৃতাও পজেটিভ

সেই ১৯৯১ সাল থেকে চিকিৎসক দিবস চলে আসছে। ডাক্তার বিধান চন্দ্র রায় জন্মদিন ১ জুলাই চিকিৎসক দিবস হিসেবে পালিত হয়। এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রেডিওর মাধ্যমে নিজের মন কি বাত অনুষ্ঠানে ডাক্তারদের প্রশংসা করেছিলেন। তিনি বলেছিলেন, ডাক্তাররা যেভাবে করোন পরিস্থিতিতে ফ্রন্টলাইন ওয়ার্কার হিসেবে কাজ করেছেন সেটা অত্যন্ত সম্মান যোগ্য।

আরও পড়ুন -  Police Public Friendship Cup: ময়নাগুড়িতে অনুষ্ঠিত হবে পুলিশ পাবলিক ফ্রেন্ডশিপ কাপ, বৈঠক

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, প্রথম থেকেই ডাক্তারদের সম্মান করে আসছেন। আগেও পুলিশ দিবস ঘোষণা করে সেদিন পুলিশদের সম্মান জানিয়ে ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবারে সেই একই সম্মান তিনি জানাতে চলেছেন ডাক্তারদের। বর্তমানে করোনা বাধা-নিষেধ কিছুটা কম হওয়ায় আগামী পয়লা জুলাই থেকে লকডাউন এর উপর কিছুটা শিথিলতা আরোপ করেছে।

আরও পড়ুন -  International Cinema: শ্রুতি হাসান আন্তর্জাতিক সিনেমায়

সরকার ঘোষণা করে দিয়েছে পয়লা জুলাই থেকে বাস সার্ভিস শুরু হবে। সরকারি এবং বেসরকারি বাস চলবে ওই দিন থেকে। এছাড়া আরো কিছু সড়ক পরিবহন স্বস্তি পেতে চলেছে। আপাতত ট্রেন সার্ভিস বন্ধ থাকবে।

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img