সাদা ফিনফিনে শার্ট, বোল্ড ফটোশুটে শ্রীলেখা মিত্র !

Published By: Khabar India Online | Published On:

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বিধানসভা – ২০২১ ভোটের আগে আর পরে তাঁর নাম জড়িয়েছে বেশ কিছু রাজনৈতিক তর্কে। ভুলে এখন অভিনয়ে জগতে কাজে ফিরলেন। অভিনেত্রীর পর এবার শ্রীলেখাকে দেখা যাবে পরিচালকের ভূমিকায়। ‘বিটার হাফ’ ছবিতে পরিচালনা করছেন তিনি।

শ্রীলেখা মিত্র, এই নামটি টলিউড হোক কিংবা রাজনৈতিক মহলে এক বিতর্ক চরিত্র। নিজের শর্তে বাঁচতে ভালবাসেন বরাবর। নো মেকআপ লুকে ক্যামেরার সামনে আসতে কখনো কোনো দ্বিধা বোধ করেননি শ্রীলেখা। নিজের মতো করে সর্বদা ক্যামেরার সামনে এসেছেন। আজও চিরনতুন অভিনেত্রী তাই তো সোশ্যাল মিডিয়াতে বোল্ড ফটোশুটের ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

সাদা-কালোর আবহ বজায় রেখে ফটোগ্রাফার রাণা বসুর ক্যামেরার সামনে পোজ দিয়েছেন শ্রীলেখা মিত্র। পরনে শুধুমাত্র একটি ফিনফিনে শার্ট। ন্য মেক আপ আর তাতেই আরো মোহময়ী হয়ে উঠেছে অভিনেত্রী। রূপের ছটা ছড়িয়ে পড়েছে ভার্চুয়াল দুনিয়াতে। অভিনেত্রীর এই ফটোশুটে কখনও ঠোঁটের মাঝে রয়েছে সিগারেট তো কখনো আবার চেয়ারে বসে হাসিমুখে পোজ দিচ্ছেন। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী নিজেই লিখেছেন, “নো মেকআপ, নো লাইট, নো এডিটিং- কোনও কিছু ছাড়াই রাণা বসু ছবিগুলি ফ্রেমবন্দি করেছেন। আর কী ভালই না হয়েছে ছবিগুলি, আমি নিজেই মুগ্ধ হয়ে গিয়েছি।” নিজের ফটোসেশানের প্রশংসা নিজেই করলেন অভিনেত্রী। অন্যদের মতো রোগা নন বলে নিজের শরীর নিয়ে কখনো কুণ্ঠা বোধ করেননি শ্রীলেখা। তবে মাঝে মাঝে বডি শেমিং এর স্বীকার হয়েছেন। তার প্রতিবাদও করেছেন। মোটা বা রোগা না করে নিজেকে ভালবাসার কথা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। নিজের এই নতুন ফটোশুটেও যেন সেই বার্তা আরো একবার দিলেন অভিনেত্রী। বর্তমানে পরিচালক অংশুমান প্রত্যুষের আগামী ছবির কাজ নিয়ে ব্যস্ততা রয়েছে। তা শেষ হলেই ফের পরিচালনার কাজে হাত দেবেন। পরিচালক শ্রীলেখার দ্বিতীয় ছবির নাম এখনও ঠিক হয়নি।একই অঙ্গে কতো রূপ ।

আরও পড়ুন -  Gold Price Today: ক্রেতাদের জন্য এখনও সুযোগ, অপরিবর্তিত সোনার দাম