33 C
Kolkata
Friday, March 29, 2024

কাস্টিং কাউচ বিতর্কে মুখ খুললেন অভিনেত্রী মিনিশা, এক অভিনেতার শিকার হয়েছিলেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   স্ট্রং ব্যকগ্রাউন্ড না থাকলে এর শিকার কোনো না কোন এক সময় হতেই হয়। বলিউডে বহু অভিনেত্রী কাস্টিং কাউচ প্রসঙ্গে মুখ খুলেছেন। দুদিন আগেই অভিনেত্রী নীনা গুপ্তা তার অটোবায়োগ্রাফি প্রকাশ করেন এবং জানিয়েছিলেন, তার কাস্টিং কাউচ এর ঘটনা। এবার মুখ খুললেন বলিউডের হারিয়ে যাওয়া অভিনেত্রী মিনিশা লাম্বা। অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানান, ” মাঝে মধ্যেই ছবি দেওয়ার নাম করে আমাকে ডিনারে মিট করার প্রস্তাব দেওয়া হয়েছে। প্রতিবারই আমার জবাব স্পষ্ট ছিল। বলতাম, যদি ছবি নিয়েই আলোচনা করার হয়, তাহলে অফিসেই তো মিট করা যেতে পারে। তার জন্যে ডিনারে যাওয়ার তো প্রয়োজন নেই। এর চেয়ে বেশি সরাসরি আমাকে কোনও অপমানকর প্রস্তাব দেওয়া হয়নি।

আরও পড়ুন -  Urfi Javed: যৌনতার খেলা, স্ক্রিনশট সমেত কাস্টিং ডিরেক্টরের পর্দাফাঁস করলেন উর্ফি জাভেদ

তাঁর মিষ্টি লুক দর্শকদের পছন্দ হয়। প্রথম ছবি সুজিত সরকারের (Shoojit Sircar ) পরিচালনায় ‘ইয়াহাঁ’ (Yahaan) করেন. তারপর ‘বচনা এ হাসিনো’, ‘জিলা গাজিয়াবাদ’, ‘কর্পোরেট’, ‘হানিমুন ট্র্যাভেলস প্রাইভেট লিমিটেড’ ছবিতে অভিনয় করেন। ২০১৪ র পর থেকে তাকে আর রঙিন পর্দায় দেখা যায় না। রীতিমত হারিয়ে যান তিনি। মিনিশার পরের ছবি ‘কুতুব মিনার’ আসতে চলেছে খুব শীঘ্রই। নাইট ক্লাবে দেখা হওয়া প্রেমিক রায়ান থ্যামের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০১৫ তে। যদিও ২০২০ নাগাদ তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এই প্রসঙ্গেও তিনি এক সাক্ষাৎকারে বলেন, “আমি বলব প্রত্যেক মানুষের ভালোভাবে বাঁচার অধিকার আছে। এখনও আমাদের সমাজে বিবাহ বিচ্ছেদকে খারাপভাবে দেখা হয়। কিন্তু এখন সময় বদলেছে। মেয়েরা নিজের পায়ে দাঁড়িয়েছে। তাঁদের নিজস্ব মতামত আছে। তাই বিয়েতে খুশি না থাকলে বেরিয়ে আসার অধিকারও তাঁদের রয়েছে।” মিনিশা আরও যোগ করে বলেন, “ডিভোর্স নেওয়া হয়তো সহজ নয়। কিন্তু আমি মনে করি সম্পর্ক বিষিয়ে গেলে তার থেকে জলদি বেরিয়ে আসা উচিত।”

 

View this post on Instagram

 

A post shared by Minissha (@minissha_lamba)

Latest News

Weather Forecast: প্রবল দুর্যোগ জেলায় জেলায় শনিবার থেকে, আজ শুক্রবার কেমন থাকবে আবহাওয়া

প্রবল দুর্যোগ জেলায় জেলায় শনিবার থেকে। মার্চের শেষে শীত উধাও হয়েছে এই বাংলা থেকে। কিন্তু ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে থেকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img