33 C
Kolkata
Friday, March 29, 2024

করোনার তান্ডব, বড় টুর্নামেন্ট “ কোপা আমেরিকা ”

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   কার্যত “কোপা আমেরিকা” আয়োজনে কিছুটা অনিশ্চয়তা ছিল, তবুও ব্রাজিল সরকার ও ব্রাজিলের ফুটবল ফেডারেশন কোপা আয়োজন হাতছাড়া করতে নারাজ। তবে চিকিৎসক মহল অবশ্য সর্তক করেছিল , অনুমান করা হয়েছিল করোনা কিন্তু ব্যাপক সমস্যায় ফেলতে পারে। এবার পরিস্থিতি যেন ক্রমশ সেদিকেই যাচ্ছে। করোনা কোপা আমেরিকায় (COPA AMERICA) তার তাণ্ডব শুরু করে দিয়েছে। ভেনেজুয়েলা থেকে শুরু হয়েছিল সংক্রমণ। সংক্রমণের হার ক্রমশ মাথা চাড়া দিচ্ছে কোপা’র অন্দরমহলে। সূত্রের খবর, কোপায় অংশ নেওয়া ১০টির মধ্যে ন’টি টিমের বেশ কিছু ফুটবলার কোভিডে আক্রান্ত হয়েছে, সংখ্যা আপাতত ৪১ জন। আরও বাড়বে বলেই আশঙ্কা করা হচ্ছে। ব্রাজিলের স্বাস্থ্য মন্ত্রক যা স্বীকারও করে নিয়েছে।

আরও পড়ুন -  "Will play": "খেলা হবে"

পেরুর ফিটনেস কোচ, কলম্বিয়া টিমের দুই সাপোর্ট স্টাফ করোনা সংক্রমিত। বলিভিয়ার ৩ জন, ১জন সহকারী কোচ আক্রান্ত হয়ে পড়েছেন। কোপা’র শুরুতেই এই পরিস্থিতি তীব্র চাপে ফেলে দিয়েছে আয়োজকদের। এমনকি ম্যাচ ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের ১০ জন কর্মী করোনা সংক্রমিত। উদ্বেগে রয়েছে কোপা আয়োজকরা। শেষ পর্যন্ত কোথায় গিয়ে দাঁড়ায়।

আরও পড়ুন -  Today's Game: আজকের খেলা রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

Latest News

Weather Forecast: প্রবল দুর্যোগ জেলায় জেলায় শনিবার থেকে, আজ শুক্রবার কেমন থাকবে আবহাওয়া

প্রবল দুর্যোগ জেলায় জেলায় শনিবার থেকে। মার্চের শেষে শীত উধাও হয়েছে এই বাংলা থেকে। কিন্তু ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে থেকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img