39 C
Kolkata
Tuesday, April 23, 2024

কঙ্গনার বডিগার্ডের বিরুদ্ধে FIR, বিউটিশিয়ানকে ধর্ষণ এর অভিযোগ

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সেক্সের অভিযোগ উঠল কঙ্গনা রানাওয়াতের ব্যক্তিগত নিরাপত্তারক্ষী কুমার হেগড়ের বিরুদ্ধে। মুম্বইয়ের এক বিউটিশিয়ান এমনই অভিযোগ এনেছেন। ইতিমধ্যেই ডিএন নগর পুলিশ থানায় মামলা দায়ের করেছেন নির্যাতিতা। FIR-এ উল্লেখ, নির্যাতিতার কাছ থেকে ৫০ হাজার টাকাও নিয়েছে কুমার হেগড়ে।

কুমার হেগড়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩৭৭ এবং ৪২০ ধারায় মামলা রুজু হয়েছে। ইতিমধ্যেই গোটা বিষয়ের তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ।

আরও পড়ুন -  আসছে পৌষকালী পুজো

FIR-এ উল্লেখ, কুমারের সঙ্গে মহিলার আট বছর আগে পরিচয় হয়। গতবছর নির্যাতিতাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। লিভ ইন সম্পর্কে থাকতে শুরু করেন দুজনে। এরপরই একাধিকবার নির্যাতিতার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করে সে। গত ২৭শে এপ্রিল নির্যাতিতার কাছ থেকে ৫০ হাজার টাকা নিয়ে কর্নাটকে চলে যায় অভিযুক্ত।এর আগে কঙ্গনার প্রাক্তন হেয়ারস্টাইলিস্ট অলিস্টার ডিজিওর বিরুদ্ধে এক নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে উঠেছিল, গ্রেপ্তার করা হয়েছিল তাকেও। যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেন নি কঙ্গনা।

আরও পড়ুন -  Book Fair: ৩৩তম মালদা জেলা বইমেলার উদ্বোধন করলেন, মহারাজ স্বামী ত্যাগোরুপানন্দজী মহারাজ

একাধিকবার কঙ্গনা রানাওয়াতের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছে কুমার, এমনকি এই অভিযুক্তের জন্মদিন পর্যন্ত সেলিব্রেট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কুমার হেগড়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩৭৭ এবং ৪২০ ধারায় মামলা রুজু হয়েছে।

আরও পড়ুন -  Nusrat Jahan: নির্ধারিত সময়ের আগেই মা হলেন অভিনেত্রী নুসরত জাহান

Latest News

Rubel Das: রুবেল খালি গায়ের ছবি দিতেই শ্বেতা লজ্জা পেলেন!

Rubel Das: রুবেল খালি গায়ের ছবি দিতেই শ্বেতা লজ্জা পেলেন! বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক। বাংলা টেলিভিশন সিরিয়াল দীর্ঘদিন ধরে বাঙালিদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img