37 C
Kolkata
Friday, April 19, 2024

পথ দেখাচ্ছে জঙ্গলমহল, এলাকায় হাইপোক্লোরাইড দিয়ে স্যানিটাইজার করা হচ্ছে

Must Read

সাধন মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ   জঙ্গলমহলের সারেঙ্গা ব্লকের সারেঙ্গা গ্রাম পঞ্চায়েতের সদস্য শান্তি সরেন এর উদ্যোগে স্থানীয় তৃণমূল কর্মী সমর্থকদের নিয়ে সারেঙ্গার সোনারডাঙ্গা বুথ এলাকায় বিভিন্ন পাড়ায় পাড়ায় ও বাজারে এমনকি বিডিও অফিস চত্বর ও সারেঙ্গা ফরেস্ট অফিস চত্বরে স্যানিটাইজার করা হলো। এ ব্যাপারে সারেঙ্গা গ্রাম পঞ্চায়েত সোনারডাঙ্গা বুথের নির্বাচিত সদস্য শান্তি সরেন বলেন, “আমরা বিগত দিনে এই কর্মসূচি যথাযথভাবে পালন করেছি এবারে ও করোনা অতি মারি পরিস্থিতি কথা মাথায় রেখে এবং করোনার বাড়বাড়ন্ত রুখতে এলাকার মানুষকে সামাজিকভাবে সচেতন করতে আমরা প্রচার অভিযান চালাচ্ছি করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার কথা বলে চলেছি তাছাড়া এলাকায় হাইপোক্লোরাইড দিয়ে স্যানিটাইজার করা হচ্ছে। এছাড়া করোনা আক্রান্ত অসহায় পরিবারদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছি তবে তা এলাকার মানুষের সহযোগিতায়।

আরও পড়ুন -  রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ আজ আষাঢ়ী পূর্ণিমা উপলক্ষ্যে ধর্মচক্র দিবস উদযাপন অনুষ্ঠানের সূচনা করেছেন

আমাদের দলের কর্মীরা অক্লান্ত পরিশ্রম করে চলেছে করোনা মহামারীকে রুখতে। আমাদের দেখাদেখি আরো সবাই যদি এভাবে এগিয়ে আসেন তাহলে হয়তো আমরা করোনা মহামারী কে অবাধে রুখে দিতে পারব কারণ আমাদের সচেতনতাই করোনা কে জয় করা সম্ভব।

আরও পড়ুন -  ৩৫০ বছরের পুরানো মা মহামায়া

Latest News

Ankita Mallick: সিজলিং হট লুকে অনুরাগীদের ঘুম উড়িয়ে দিলেন ছোটপর্দার ‘জ্যাস’ অঙ্কিতা

Ankita Mallick: সিজলিং হট লুকে অনুরাগীদের ঘুম উড়িয়ে দিলেন ছোটপর্দার ‘জ্যাস’ অঙ্কিতা।  বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক। বাংলা টেলিভিশন সিরিয়াল দীর্ঘদিন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img