এবারের নির্বাচনে লড়েছেন একঝাঁক তারকা, জয়ী হওয়া তারকা প্রার্থীরা

Published By: Khabar India Online | Published On:

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   এবারের নির্বাচনে লড়েছেন একঝাঁক তারকা। এই নির্বাচনী হাওয়ায় পালাবদল কম হয়নি। কেউ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন, আবার অনেক তারকাই নতুন করে তৃণমূলের রাজনীতির সঙ্গে যুক্ত হয়েছেন। তৃণমূল ও বিজেপির তারকা প্রার্থীদের মধ্যে কেউ কেউ বিজয়ের হাসি হেসেছেন, আবার অনেকেই হেরে গেছেন।

জয়ী হওয়া তারকা প্রার্থী

জুন মালিয়াঃ টালিউড অভিনেত্রী জুন মালিয়া গত মার্চে তৃণমূলে যোগ দেন। রাজনীতিতে নাম লেখিয়ে মেদেনিপুর আসন থেকে নির্বাচনে অংশ নেন এই অভিনেত্রী। আর বিজয় নিয়ে ঘরে ফিরলেন জুন মালিয়া। এতে তার প্রতিদ্বন্দ্বী ছিলেন বিজেপির সমিত কুমার দাস।

আরও পড়ুন -  একই চেয়ারে বসে সাংবাদিকদের মুখোমুখি জটু লাহিড়ী ও ডাঃ রথীন চক্রবর্তী

চিরঞ্জিত চক্রবর্তীঃ টালিউডের জনপ্রিয় অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী। এর আগে তৃণমূল কংগ্রেসের হয়ে দুইবার বারাসাত আসন থেকে বিধানসভা নির্বাচনে বিজয়ী হন। এবারো তার ব‌্যতিক্রম ঘটেনি। বিজেপি প্রার্থী শংকর চট্টোপাধ্যায়কে হারিয়ে শেষ হাসি হাসলেন চিরঞ্জিত।

আরও পড়ুন -  Yogyashree Scheme: এবার যোগ হল যোগ্যশ্রী প্রকল্প, কাদের অ্যাকাউন্টে ঢুকবে টাকা? সব কিছু জানুন

লাভলী মৈত্রঃ টেলিভিশন অভিনেত্রী লাভলী মৈত্র সোনারপুর দক্ষিণ আসন থেকে বিজয়ী হয়েছেন। এতে তার প্রতিদ্বন্দ্বী ছিলেন বিজেপির অঞ্জনা বসু।

সোহম চক্রবর্তীঃ চণ্ডীপুর আসনে তৃণমূলের হয়ে জয়ী হয়েছেন অভিনেতা সোহম চক্রবর্তী।

রাজ চক্রবর্তীঃ ব্যারাকপুর আসন থেকে তৃণমূলের হয়ে জয় লাভ করেছেন পরিচালক রাজ চক্রবর্তী।

আরও পড়ুন -  আমার মহাষ্টমী, দিদির জন্য প্রচারেঃ মদন মিত্র

হিরণঃ বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন চিত্রনায়ক হিরণ চট্টোপাধ্যায়। খড়গপুর সদর আসনে তৃণমূলকে হারিয়ে বিজয়ী হয়েছেন হিরণ।

কাঞ্চন মল্লিকঃ টালিউডের কমেডিয়ান কাঞ্চন মল্লিক প্রথমবার রাজনীতিতে নাম লেখিয়েছেন। আর তৃণমূলে যোগ দিয়েই উত্তরপাড়ার টিকিট পেয়ে যান তিনি। সর্বশেষ বিজেপি প্রার্থী প্রাবাল ঘোষলকে হারিয়ে বিজয়ী হয়েছেন এই অভিনেতা।