হোম কোয়ারেন্টিনে বসে না থেকে, ছবি এঁকে সকলকে পোস্ট করেছে আমাদের প্রিয় রাণীমা, মানে দিতিপ্রিয়া

Published By: Khabar India Online | Published On:

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   দিতিপ্রিয়া রায়, হোম কোয়ারেন্টিনে রয়েছেন। বাবা এবং মা সহ তিন জনই আক্রান্ত। তার বাবা সম্পূর্ণ উপসর্গহীন ছিলেন। প্রথম দিকে দিতিপ্রিয়ার শ্বাসকষ্ট জনিত সমস্যা ছিল।

অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত ছবি অর্থাৎ পেইন্টিং পারেন তা তার ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলেই বোঝা যায়। সাদা ক্যানভাসে নীল রঙে ফুল এঁকেছেন তিনি। দিতিপ্রিয়া যে ভারী সুন্দর ছবি আঁকতে জানেন তার দর্শকরা প্রথম জানলো। তিনি যে পড়াশুনোতেও মেধাবী তা তার দুটো বোর্ডের রেজাল্ট এ জানা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

এখন মানুষ যা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে তাতে করে গৃহবন্দী হওয়া ছাড়া উপায় নেই। মানুষকে সময় বেঁধে দেওয়া হয়েছে। এই মুহূর্তে সকলেই ভীত ও সন্ত্রস্ত। এমত অবস্থায় ঘরে বসে নিজেকে সময় দেওয়া ছাড়া উপায় নেই। এমনিতেই আমরা কাজের জগতে এতটাই ব্যস্ত হয়ে গেছি যেখানে নিজেদের মধ্যে কোন কোন সুপ্ত প্রতিভা আছে তা খুঁজে নেওয়ার অবকাশ পাইনা।

আরও পড়ুন -  পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির জন্য প্রতিবাদ মিছিল

লক ডাউন মানে যেমন কর্ম সংস্থান এবং শিল্পের অবক্ষয়, তেমনই এই পৃথিবীকে শান্ত করার জন্য আমাদের প্রত্যেককে ধৈর্যশীল এবং স্থিতিশীল হতে হবে। চারিদিকে অক্সিজেনের মাত্রা কম, মানুষ অক্সিজেনের অভাবে মারা যাচ্ছে। ডাক্তাদের কথা মতন চলতে হবে।

আরও পড়ুন -  Adrit-Ditipriya: ‘রানীমা’ ও ‘উচ্ছেবাবু’ আসতে চলেছে বড় পর্দায়