39 C
Kolkata
Tuesday, April 23, 2024

সুস্মিতা সেন এর মানবিক রূপ দেখতে পেলাম, দিল্লির হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করলেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   মানুষ ধুঁকছে অক্সিজেন না পাওয়ার যন্ত্রণার। কমে আসছে প্রাকৃতিক অক্সিজেন। পৃথিবী অসুস্থ। বিভিন্ন হাসপাতালে এখন অক্সিজেনের আঁকাল। অক্সিজেন সিলিন্ডার এতটাই কম যে বহু রুগীর মৃত্যু হচ্ছে। চারিদিকে চলছে প্রকৃতির তাণ্ডব।

মিস ইউনিভার্স সুস্মিতা সেন ব্যাবস্থা করলেন অক্সিজেন সিলিন্ডার। এদিন, সুস্মিতা টুইট করে লিখেছেন, ‘এটা হৃদয় বিদারক বিষয়.. অক্সিজেনের ঘাটতি সব জায়গায়। আমি কিছু অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করতে পেরেছি হাসপাতালের জন্য, কিন্তু মুম্বই থেকে দিল্লিতে নিয়ে যাওয়ার জন্য কোনো ট্রান্সপোর্ট পাচ্ছি না… আমাকে দয়া করে সাহায্য করুন’। দিল্লির শান্তি মুকুন্দ হাসপাতালে প্রয়োজন ছিল অক্সিজেনের। ওই হাসপাতালের জন্য সুস্মিতা জোগাড় করেছিলেন কিছু সিলিন্ডার। কিন্তু পৌঁছতে পারেননি সিলিন্ডার নিয়ে। যদিও অভিনেত্রী পরে জানান যে ওই হাসপাতাল জোগাড় করে নিয়েছে অক্সিজেন সিলিন্ডার।

আরও পড়ুন -  মাস্কের নিউরালিংক, মানব মস্তিষ্কে চিপ ঢোকানোর অনুমতি পেল

শুধু সুস্মিতা নন, এই দেশে প্রভাবশালী ও মানবদরদী উদ্যোগপতি রতন টাটা ইতিমধ্যে ২৪টি ক্রায়োজেনিক কন্টেনার্স আমদানি করার সিদ্ধান্ত নিয়েছেন।মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে দেশে এখন সবথেকে বড় সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে অক্সিজেনের অভাব।

আরও পড়ুন -  মিঠুন চক্রবর্তীর সঙ্গে অভিনয়ের সুযোগ পেল মিষ্টি!

Latest News

Rubel Das: রুবেল খালি গায়ের ছবি দিতেই শ্বেতা লজ্জা পেলেন!

Rubel Das: রুবেল খালি গায়ের ছবি দিতেই শ্বেতা লজ্জা পেলেন! বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক। বাংলা টেলিভিশন সিরিয়াল দীর্ঘদিন ধরে বাঙালিদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img