39 C
Kolkata
Wednesday, April 24, 2024

ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে হাজির হচ্ছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী মৃত্যুঞ্জয় মুর্মু

Must Read

সাধন মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ
আগামী বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে নিজ নিজ বিধানসভার এলাকায় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে হাজির হচ্ছেন প্রার্থীরা। পিছিয়ে নেই জঙ্গলমহলের ২৫০,রাইপুর ( তপঃউপঃ) বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু। আগামী চৌদ্দই মার্চ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রায়পুর সবুজ সংঘের মাঠে জনসভা করবেন। সেই নিয়ে চরম ব্যস্ততার মাঝেও সময় করে প্রত্যন্ত গ্রামে গিয়ে হাজির হচ্ছেন দলবল নিয়ে। আজ সারেঙ্গা ব্লকের খামানি গ্রামে আশ্রমে গিয়ে মহারাজের আশীর্বাদ নেন ও সাধারণ মানুষের কাছে গিয়ে গত ১০ বছরের মা মাটি মানুষের সরকারের রিপোর্ট কার্ড তুলে দিলেন প্রার্থী মৃত্যুঞ্জয় মুর্মু, এবং আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের জোড়া ফুল চিহ্নে ভোট দেওয়ার অনুরোধ জানালেন।

আরও পড়ুন -  পবন সিংয়ের সঙ্গে টুকটুকে লাল শাড়িতে বিছানায় সাহসী রোম্যান্স মোনালিসার

এখানে উল্লেখ্য জঙ্গলমহলের রানিবাঁধ ও রায়পুর বিধানসভার ভোট আগামী ২৭ মার্চ অনুষ্ঠিত হবে, হাতে সময় খুব কম তার মধ্যেও দিনরাত একাকার গ্রামে গ্রামে বাড়িতে বাড়িতে ছুটে চলেছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা। গ্রামের মানুষের কাছে কি বার্তা দিতে চান জানতে চাইলে প্রার্থী মৃত্যুঞ্জয় মুর্মু বলেন, বিগত ১০ বছরে দিদি সাধারণ মানুষের জন্য যে সমস্ত কাজ করেছেন সেগুলো তুলে ধরাই আমার মূল লক্ষ্য। হয়তো কোথাও কোনো খামতি থেকে গেছে সেখানে তা আগামীদিনে দূর করবো। মা মাটি মানুষের সরকার সাধারণ মানুষের কথা ভাবে তাই আজ ৮৭৫ টাকার গ্যাসে ফুটছে দিদির দেওয়া বিনা পয়সার চাল। মানুষ তৃণমূল কংগ্রেসের পাশে আছে তাই আগামী বিধানসভা নির্বাচনে বাঁকুড়া জেলার বারোটি আসনেই তৃনমূল কংগ্রেসের প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করবে বলেই তিনি আশাবাদী।

আরও পড়ুন -  ১০ বছরের উন্নয়নকে হাতিয়ার করে প্রচারে ঝড় তুললেন তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img