30 C
Kolkata
Sunday, June 30, 2024

“দ্য গেম চেঞ্জার”

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, খবরইন্ডিয়াঅনলাইন, দক্ষিণ ২৪ পরগণাঃ বর্তমানের রাজনৈতিক বাতাবরণ কোন দল ক্ষমতায় আসবে তা নিয়ে চলছে তরজা।

সামাজিক অবস্থার মধ্যে ‘আর্য ফিল্ম প্রোডাকশন প্রাইভেট লিমিটেড’ আনতে চলেছে নতুন কাহিনীচিত্র ‘দ্য গেম চেঞ্জার’।
বলার অপেক্ষা রাখে না এই কাহিনীচিত্রেও ঘটনা আবর্তিত হয়েছে এক রাজনৈতিক ব্যক্তিকে নিয়ে।

এই চলচ্চিত্রের দৃশ্যায়ন করতে এসে চলচ্চিত্রের পরিচালক তথা কাহিনীকার নীতিন এআর মান্না জানান, “রাজনৈতিক ব্যক্তিত্ব সত্যব্রত শীল (সুদীপ মুখার্জী) কদিন ধরেই লক্ষ্য করছিলেন তাঁর ছেলে বনি (রাহুল ঘোষ)-র মধ্যে বেশ কিছু পরিবর্তন দেখা যাচ্ছে।
এই বিষয়ে চিকিৎসক ডি কে মুখার্জী (বিশ্বজিৎ চক্রবর্তী) সত্যব্রত-কে জানান, ‘বনি সকলের অজান্তেই মনরোগী হয়ে উঠেছে’।
অন্যান্য সূত্রে সত্যব্রতবাবু আরো জানতে পারেন, তাঁর ছেলে একজনকে ইতিমধ্যে খুনও করে ফেলেছে, আর সেই খুনের ভিডিও ফুটেজ পেয়ে গেছে কয়েকজন ছেলেমেয়ে।…..ছেলের সম্পর্কে এহেন কথা শুনে আঁতকে ওঠেন সত্যব্রত শীল।….সত্যব্রত শীলের সব থেকে বড়ো দুর্বলতা ছেলের ৬ বছর বয়সে তাঁকে ও ছেলেকে ছেড়ে পৃথক থাকতে শুরু করেন তাঁর স্ত্রী শকুন্তলা (সংযুক্তা রয়চৌধুরী)।….স্ত্রী ছেড়ে যাওয়ার ২০ বছর বাদে ছেলের মঙ্গলের জন্য আবার স্ত্রীর শরণাপন্ন হন সত্যব্রত শীল।…..সত্যব্রতবাবুর কাছে ছেলের বিপথগামী হওয়ার সংবাদ শুনে স্তম্ভিত হয়ে যান স্ত্রী শকুন্তলা। তাঁরা দুজনে স্থির করেন যে ভাবেই হোক তাঁরা বনিকে এই বিপদ থেকে বাঁচাবেই।….এভাবে সময় যত যেতে থাকে কাহিনী এগোতে থাকে দৃশ্যের পর দৃশ্যে।’ বাকিটা পর্দায় দেখুন।

আরও পড়ুন -  ৩০০ পর্বে পা দিল রাধিকা-কর্ণের ভালোবাসা, নানান ইস্যু নিয়ে ঝগড়া ঝামেলা লেগেই থাকে !

এই চলচ্চিত্রে সুদীপ মুখার্জীর ছবিতে, পাশে বিভিন্ন চরিত্রে অভিনয় করবে : চন্দ্রনিভ মুখোপাধ্যায়, বর্ণিতা বিশ্বাস, টুম্পা ঘোষ, দেবরাজ মুখার্জী, পায়েল তরফদার-এর মতো বিভিন্ন শিল্পীরা।

Latest News

Ravindra Jadeja Retirement: রবীন্দ্র জাদেজা অবসর নিলেন বিরাট রোহিতের পর টি-টোয়েন্টি থেকে

Ravindra Jadeja Retirement: রবীন্দ্র জাদেজা অবসর নিলেন বিরাট রোহিতের পর টি-টোয়েন্টি থেকে। বিরাট কোহলি এবং রোহিত শর্মার পর ভারতীয় দলের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img