29 C
Kolkata
Friday, June 28, 2024

কিয়ারা আদভানি সিদ্ধার্থকেই বিয়ে করবেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ বলিউডের নতুন সেনসেশন কিয়ারা আদভানি। কবীর সিংসহ বেশ কিছু সিনেমা দিয়ে নিজেকে আলোচনায় এনেছেন তিনি। তার সাবলীল অভিনয় জয় করে নিয়েছে দর্শকের মন। মুক্তির অপেক্ষায় আছে অক্ষয় কুমারের বিপরীতে ‘লক্ষী’ সিনেমা। তবে এসব ছাপিয়ে কিয়ারা আলোচনায় বিয়ে নিয়ে।

অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে প্রেম করছেন, লুকিয়ে ডেট করছেন কিয়ারা এ গুঞ্জন বেশ পুরনো। সম্প্রতি সেই গুঞ্জনে নতুন করে ঘি পড়েছে বিয়ের খবরে।

আরও পড়ুন -  সৌজন্যের অনন্য নজির, প্রধানমন্ত্রী মোদিকে আম পাঠালেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় !

আরমান জৈনের বিয়ের আসর থেকে এই বিয়ের খবর ছড়িয়েছে। কারিনা কাপুরের পিসতুতো ভাইয়ের বিয়েতে কিয়ারা এবং সিদ্ধার্থকে একসঙ্গে একান্ত মুহূর্ত কাটাতে দেখা যায়। সেই থেকে গুঞ্জনের মাত্রা বেড়ে গেছে। ধারণা করা হচ্ছে সিদ্ধার্থের গলাতেই বিয়ের মালা দেবেন কিয়ারা আদভানি। যদিও নিজেরা এ বিষয়ে মুখ খোলেননি।

আরও পড়ুন -  AIDS: শারীরিক সম্পর্ক ছাড়াও, ৭ কারণে হতে পারে এইডস

সম্প্রতি অক্ষয় কুমারের সঙ্গে ‘লক্ষ্মী’ ছবির প্রমোশনে একটি অনুষ্ঠানে হাজির হন কিয়ারা। সেখানে তিনি বলেন, বিয়ের পরই একমাত্র ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলবেন, তার আগে নয়। যা শুনে অক্ষয় কুমার বলেন, ‘সিদ্ধান্তওয়ালি লড়কি’। কিয়ারা সম্পর্কে অক্ষয়ের তকমা শুনে হেসে ফেলেন প্রত্যেকে। সবার ধারণা এই বক্তব্যে সিদ্ধার্থের দিকেই ইঙ্গিত দিয়েছেন অক্ষয়।

আরও পড়ুন -  VIDEO: আম্রপালি সবুজ মাঠের মধ্যে নীরাহুয়ার রাগ ভাঙালেন, ভাইরাল ভিডিও

প্রসঙ্গত, ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখার পর আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান সিদ্ধার্থ মালহোত্রা। যদিও সবে এখন অতীত। আলিয়ার সঙ্গে বিচ্ছেদের পর এবার কিয়ারার সঙ্গে সিদ্ধার্থের সম্পর্ক চলছে। ছবি – সংগৃহীত।

Latest News

VIDEO: ভোজপুরি গানে এই যুবতী নেচে ঝড় তুলে হলেন ভাইরাল

VIDEO: ভোজপুরি গানে এই যুবতী নেচে ঝড় তুলে হলেন ভাইরাল।এখন সোশ্যাল মিডিয়ার জগতে কে কিভাবে জনপ্রিয়তা পাবেন কেউ বলতে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img