28 C
Kolkata
Saturday, July 13, 2024

মন্দিরের তালা ভেঙে চুরি

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ পুজোর মুখেই জামুড়িয়া ১১ নম্বর কালি মন্দির সহ মন্দিরের সংলগ্ন বেশ কয়েকটি দেবদেবীর মন্দিরে তালা ভেঙে চুরির ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ঘটনাটি ঘটছে গতকাল রাত্রে।
কালি মন্দিরের পুরহিত মানিক রায় জানান, গতকাল তার সাড়ে ৯টা নাগাদ মন্দিরে তালা দিয়ে বাড়ি চলে যায়। আজ সকালে মন্দির খুলতে এলে দেখতে পায় মন্দিরের গেটের তালা ভাঙা। ভিতরে গিয়ে দেখি কালি মন্দির সংলগ্ন রাধাকৃষ্ণ মন্দির, শনি মন্দির, হনুমান মন্দিরের ও তালা ভাঙা। তিনি বলেন কমিটির সদস্যদের খবর দেওয়া হয়। কমিটির সদস্যরা এসে বিষয়টি দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে খোঁজ শুরু করেছে।
কালি মন্দিরের সদস্যদ তপন রায় বলেন, প্রতিটি মন্দিরের তালা ভেঙে যেখানে যা পেয়েছে নিয়ে গেছে। রাধাকৃষ্ণ মন্দির থেকে গোপালের রুপোর মুকুট ও বাঁশি খুলে নিয়েছে। প্রতিটি দানপত্র ভেঙে নগদ যা অর্থ ছিলে নিয়ে পালিয়েছে। এবং মা দুর্গার যে পিতলের ঘট নিয়ে বারি আনা হয় সেই সব ঘট গুলি নিয়ে পালিয়েছে। ভোগ মন্দির থেকে বড় বড় কাঁসা ও পিলতের বাসান সবই নিয়ে পালিয়েছে। তিনি বলেন এখন সঠিক ভাবে না বলে গেলেও আনুমানিক ৫০ থেকে ৬০ হাজার টাকার সম্পতি খোয়া গেছে। তিনি বলেন বলেন এর আগের এই মন্দিরে চুরির ঘটনা ঘটেছে। জানা গেছে গত ২ বছর আগে দুর্গাপুজোর সময় মা দুর্গার সোনার টিকলি চুরি হয়েছিল।

আরও পড়ুন -  Ukraine: ইউক্রেনে ভয়ঙ্কর দৃশ্য, বাড়িতে এসে ভুলতে পারছে না রিপন!

Latest News

Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার ‘মিস্ট্রি গার্ল’ সত্যি সুন্দরী, ছবি দেখে নিন

Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার ‘মিস্ট্রি গার্ল’ সত্যি সুন্দরী, ছবি দেখে নিন। ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ কি এখনও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img