33 C
Kolkata
Sunday, April 21, 2024

সাউন্ড বক্স বাজানো কে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে মারধর

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ সাউন্ড বক্স বাজানো কে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে বচসা আর তারপরই মারধর। আহত ৪ প্রতিবেশী এদের মধ্যে একজন ৭০ বছরের বৃদ্ধা। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার রবীন্দ্র ভবন এলাকায়। রবিবার অভিযুক্ত ৪ প্রতিবেশীর নামে লিখিত অভিযোগ করেন আরেক প্রতিবেশী ইংরেজবাজার থানা।
পুলিশ সূত্রে জানা যায় ইংরেজবাজার থানা রবীন্দ্র ভবন এলাকার বাসিন্দা অখিল চন্দ্রের সাথে বাবলু মন্ডল বচসা সাউন্ড বক্স বাজানো কে কেন্দ্র করে। প্রতিবেশী অখিল চন্দ্রের বাড়িতে মনসা মায়ের পুজোর জন্য ভক্তিগীতি সাউন্ড বক্সে বাজানো হয়েছিল আর এতেই প্রতিবাদ করে আরেক প্রতিবেশী বাবলু মন্ডল। একে অপরে মারধরে জড়িয়ে পড়ে। অভিযোগ বাবলু মন্ডল দলবল নিয়ে অখিল চন্দের বাড়িতে ঢুকে তাকে এবং তার বৃদ্ধা মা স্বপ্না চন্দ্র ও তার দিদি শিল্পী সরকার ভাগনা কার্তিক সরকার কে লাথি মারে। অখিল চন্দ্র মাথা ফাটিয়ে দেওয়া হয়। স্থানীয় লোকেরা অখিল চন্দ্র কে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং রাতভর তার চিকিৎসা থাকার পর আজ সকালে তাকে ছেড়ে দেওয়া হয়। এদিকে রবিবার অখিল চন্দ্র বাবলু মন্ডল সহ আরও ৪ জনের নামে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ করে।

আরও পড়ুন -  আন্তর্জাতিক উৎসবে মালদার আম, রাজ্য সরকারের উদ্যোগে

Latest News

Bhojpuri: রোম্যান্স করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অক্ষরার শাড়িতে টান দিলেন অরবিন্দ আকেলা কাল্লু, গানের ভিডিও দেখে নিন

Bhojpuri: রোম্যান্স করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অক্ষরার শাড়িতে টান দিলেন অরবিন্দ আকেলা কাল্লু, গানের ভিডিও দেখে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img