34 C
Kolkata
Sunday, May 19, 2024

আবারো মানবিকতার পরিচয় দিলো মালদা জেলা পুলিশ

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ আবারো মানবিকতার পরিচয় দিলো মালদা জেলা পুলিশ। খারাপ রাজ্য সড়কের মেরামতির কাজে হাত লাগালো পুলিশ কর্মীরা।
রাজ্য সড়কে থাকা গর্তে ইট দিয়ে ভরে গাড়ি চলার উপযুক্ত ব্যবস্থা করে মালদা জেলার ইংলিশ বাজার থানা মিলকি ফাঁড়ির পুলিশ।
উল্লেখ্য মালদা মানিকচক রাজ্য সড়ক বেহাল দশায় রয়েছে । ইতিমধ্যেই টেন্ডার হয়েছে কাজ খুব তাড়াতাড়ি শুরু হবে বলে প্রশাসন সূত্রে খবর। তার মাঝেই মিল্লী থেকে মালদা শহরের যাওয়া আশার রাজ্য সড়কে ছোটো বড়ো গর্তে পরিণত হয়েছে। ফলে প্রতিনিয়ত ঘটছে ছোট বড়ো পথ দুর্ঘটনা। রাজ্য সড়ক জুড়ে বিভিন্ন জায়গায় ছোট বড়ো গর্ত থাকায় ও বৃষ্টিতে জল জমে থাকায় বিভিন্ন রকম যানবাহন, গাড়ি , অ্যাম্বুলেন্স শহর থেকে আসতে ও যেতে ব্যাপক সমস্যার মুখে পড়তে হয়চ্ছে জন সাধারণ কে।
একই রকম অবস্থা ইংরেজবাজার শহর থেকে মিল্কী পর্যন্ত সাধারণ মানুষকে খানিকটা স্বস্তি দিতে এগিয়ে আসলো মিল্কী ফাঁড়ির ওসি মনিরুল ইসলামের নেতৃত্বে পুলিশ কর্মীরা।
সোমবার সকাল থেকে রাজ্য সড়কের বিভিন্ন জায়গায় গর্ত গুলো ইট দিয়ে ভরে দিয়ে চলাচলে উপযুক্ত করে। রাস্তা মেরামতির কাজে হাত ওসি মনিরুল ইসলাম সহ পুলিশকর্মীরা ও সিভিক ভলেন্টিয়ারা। নিজেদের প্রচেষ্টায় এই উদ্যোগ গ্রহণ করা হয় বলে পুলিশ সূত্রে জানা গেছে।
এই বিষয়ে এলাকাবাসী জানিয়েছে মিল্কী ফাঁড়ির পুলিশ বরাবর মানুষের সেবায় বিভিন্নভাবে এগিয়ে আসছে। সেইমতো রাজ্য সড়কের বিভিন্ন জায়গার গর্ত গুলো ইট দিয়ে পুলিশকর্মীরা নিজের হাতে ভরে দিয়েছে যাতে। বর্ষাকালে এই সব গর্তে জল ভরে গিয়ে দুর্ঘটনা ঘটে। আমাদের ছোটখাট গাড়ি অ্যাম্বুলেন্স যেতে সুবিধা হচ্ছে। তবে আজ পুলিশের কাজে একটু হলেও সুবিধা হবে যাতায়াতে। এরকম পুলিশকর্মীদের কাজে আমরা গর্বিত। ধন্যবাদ জানায় পুলিশ কর্মীদের।

আরও পড়ুন -  বিজেপির প্রার্থীকে ঘেরাও করে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img