28 C
Kolkata
Friday, July 12, 2024

প্রায় ৩ শতাধিক কর্মী সমর্থক যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ এক বিজেপি গ্রাম পঞ্চায়েতের সদস্য সহ বিজেপি এবং কংগ্রেস ছেড়ে প্রায় ৩ শতাধিক কর্মী সমর্থক যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে।
শনিবার সকাল সাড়ে এগারোটা নাগাদ মালদা শহর এলাকায় বিজেপি এবং কংগ্রেস ছেড়ে আশা কর্মী সমর্থকদের হাতে তৃণমূলের দলীয় ঝান্ডা তুলে দেন তৃণমূলের কার্যকরী সভাপতি দুলাল সরকার।
আসন্ন বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কান্ডারী হতে তৃণমূল কংগ্রেসের যোগ করেছেন বিজেপি এবং কংগ্রেস ছেড়ে আসা কর্মীসমর্থকরা বলে জানান তারা।
মহিষবাথানি গ্রাম পঞ্চায়েতের বিজেপি সদস্য চৈতন্য মাল জানান, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে শামিল হতে বিজেপি ছেড়ে তিনি তৃণমূল কংগ্রেসের যোগ দিয়েছেন।
মহিষবাথানী এবং মেঘপুর বুথের প্রায় ৩০০ জন কর্মী-সমর্থক তৃণমূলে যোগ দেন। শনিবার সকাল সাড়ে ১১ টা নাগাদ বাংলা শহরের কানি মোড় এলাকায়জিপি এবং কংগ্রেস ছেড়ে আশা কর্মী সমর্থকদের হাতে দুনিয়া ঝান্ডা তুলে দেন তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি দুলাল সরকার।
এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন, তৃণমূল নেতা জাহাঙ্গীর আলম, গুমানি শেখ, রফিকুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মীরা।

আরও পড়ুন -  ভিভিপ্যাট ও ইভিএমের প্রদর্শন করা হয় নির্বাচনকে সামনে রেখে

Latest News

Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার ‘মিস্ট্রি গার্ল’ সত্যি সুন্দরী, ছবি দেখে নিন

Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার ‘মিস্ট্রি গার্ল’ সত্যি সুন্দরী, ছবি দেখে নিন। ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ কি এখনও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img