39 C
Kolkata
Thursday, April 25, 2024

করোনা আবহে মাস্কে জাতীয় পতাকার প্রতিকী ব্যবহার

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ করোনা আবহে মাস্কে জাতীয় পতাকার প্রতিকী ব্যবহার। উঠছে জাতীয় পতাকা অবমাননার প্রশ্ন।
স্বাধীনতা দিবসের প্রাক্কালে অন্যান্য মাস্কের সাথে পাল্লা দিয়ে বিক্রি হচ্ছে জাতীয় পতাকার প্রতীকী লাগানো করে মুখের মাস্ক। মালদা শহরের নেতাজি মোড় থেকে শুরু করে বিভিন্ন মার্কেটে পাওয়া যাচ্ছে এই মাস্ক। অভিযোগ উঠেছে এই মাক্স ব্যবহার করার পর অনেকেই মাটিতে ফেলে দিবেন। ফলে জাতীয় পতাকা অবমাননার আশঙ্কা থেকে যাচ্ছে। যদিও এই বিষয়ে বিক্রেতারা জানান যারাই জাতীয় পতাকার প্রতিকী লাগানো এই মুখের মাক্স কিনছেন তাদের বলা হচ্ছে মাক্স ব্যবহার করার পর বাড়ীতেই রেখে দিতে বাইরে বা মাটিতে যাতে না ফেলেন তারা।
অন্যদিকে জাতীয় পতাকার প্রতিকী লাগানো মাক্স বিক্রির তীব্র বিরোধিতা করেছে বিজেপি। বিজেপি যুব মোর্চার পক্ষ থেকে বিশ্বজিৎ রায় জানান, করোনা আবহে জাতীয় পতাকার প্রতিকী লাগানো এই মাস্ক ব্যবহারের ফলে মুখের লালা থেকে শুরু অনেক কিছুই লাগবে। তাছাড়া অনেকেই এই মাক্স ব্যবহারের ফলে যেখানে-সেখানে ফেলে দিবেন। তাই যারা এই মাস্ক কিনেছেন তাদের ব্যবহার না করার জন্য আবেদন জানান তিনি। তার পাশাপাশি শহরের দোকানগুলিতে বিক্রি হওয়া এই মাস্ক যাতে বিক্রী না হয় তার বিরুদ্ধে দরকার পড়লে পথে নামবে বিজেপি যুব মোর্চা তারা।

আরও পড়ুন -  Lebanon: দক্ষিণ লেবানন থেকে ৩০টি রকেট নিক্ষেপ, ইসরাইলি হামলার জবাবে

Latest News

আমের শরবত: গরমের দাবদাহে ঠান্ডা থাকার সেরা উপায়!

আমের শরবত: গরমের দাবদাহে ঠান্ডা থাকার সেরা উপায়! উপকরণ: পাকা আম - ২ টি (মাঝারি আকারের) চিনি - স্বাদমতো জল - পরিমাণমতো লবণ -...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img