40 C
Kolkata
Thursday, April 25, 2024

লকডাউন সফল করতে একাধিক জায়গায় অভিযানে নামল ইংরেজবাজার থানার পুলিশ

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ লকডাউন সফল করতে সকাল থেকেই মালদা শহরের একাধিক জায়গায় অভিযানে নামল ইংরেজবাজার থানার পুলিশ। শহরের অন্যতম ব্যস্ত রবীন্দ্র এভিনিউ, রথবাড়ি, ফোয়ারা মোড় সহ একাধিক এলাকায় অভিযান চালায় ইংরেজবাজার থানার পুলিশ। নির্দিষ্ট সময়ের পরও দোকানপাট খোলা থাকায় পুলিশি অভিযানে সেই সকল দোকানপাট বন্ধ করে দেওয়া হয়। অন্যদিকে লক ডাউন লঙ্ঘনকারীদের বিরুদ্ধে শহরের একাধিক জায়গায় পুলিশি ব্যারিকেড করা হয়। নিয়ম না মেনে রাস্তায় চলাচল করায় একাধিক টোটো এবং অটো আটকে দেওয়া হয়। অন্যদিকে আজ থেকে সাত দিনের জন্য লকডাউন সফল করতে শহরের একাধিক জায়গায় মাইকিং শুরু করা হয়েছে ইংরেজবাজার থানা পুলিশের পক্ষ থেকে।
ইংরেজবাজার থানার পাশাপাশি পুরাতন মালদা এলাকাতেও মালদা থানার পক্ষ থেকে অভিযান চালানো হয়। শহরের চৌরঙ্গী মোড় সহ একাধিক এলাকায় অভিযান চালায় মালদা থানার পুলিশ। পুরাতন মালদা রাজীব গান্ধী মার্কেট, মঙ্গলবাড়ী নিউ মার্কেট সহ একাধিক মার্কেট নির্দিষ্ট সময়ের পরও দোকানপাট খোলা থাকায় মালদা থানার পুলিশ গিয়ে সেই সকল দোকানপাট বন্ধ করে দেয়। তার পাশাপাশি কড়া হুঁশিয়ারি দেওয়া হয় সেই সকল ব্যবসায়ীদের।
উল্লেখ্য করোনা সংক্রমণ রুখতে মালদা জেলা প্রশাসনের পক্ষ থেকে
বুধবার থেকে সাত দিনের জন্য জেলার ইংলিশ বাজার থানা, পুরাতন মালদা থানা এবং কালিয়াচক থানা এলাকায় লকডাউন ঘোষণা করা হয়েছে। সবজির দোকান মাছ মাংসের দোকান সকাল এগারোটা পর্যন্ত খোলার নির্দেশ দেওয়া হয়। তার পাশাপাশি ফুটপাতের দোকানগুলো বন্ধ থাকবে বন্ধ থাকবে চায়ের দোকান পানের দোকান। এক জায়গায় জমায়েত করা যাবে না সহ একাধিক নির্দেশিকা জারি করা হয়েছে জেলা প্রশাসনের পক্ষ থেকে। লক ডাউনের প্রথম দিনই সকাল থেকে শহরের ফুটপাতের দোকান, কাপড়ের দোকান, শপিংমল সহ একাধিক দোকানপাট বন্ধ ছিল। রাস্তায় যে সকল যানবাহন নেমেছিল তাদের বিরুদ্ধে অভিযানে নেমেছিল ইংরেজবাজার থানার পুলিশ।
এই বিষয়ে জেলা ব্যবসায়ী নেতা উজ্জল সাহা জানান, লকডাউন পুঙ্খানুপুঙ্খভাবে পালন করা হচ্ছে। কারণ কিছু দোকান বন্ধ থাকলেও বেশিরভাগ দোকান খোলা থাকছে এতে করোণা সংক্রমণের ভয় বা আশঙ্কা থেকেই যাচ্ছে।

আরও পড়ুন -  নেটদর্শকদের মন কেড়েছে ভারতী ঝাঁ-এর লোভনীয় অভিনয়, এখানে ভরপুর আনন্দ রয়েছে

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img