37 C
Kolkata
Sunday, May 19, 2024

ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল।
কালিয়াচক-২ নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতিকে চোর বলে আক্রমণ করলেন তৃণমূল নেতা নরেন্দ্রনাথ তিওয়ারি। পাল্টা তার বিরুদ্ধে হাইকোর্টে মানহানি মামলা করার হুমকি দিলেন কালিয়াচক-২ নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি টিংকুর রহমান বিশ্বাস।
উল্লেখ্য গত ২৬ জুন টিঙ্কুর রহমান বিশ্বাসকে শোকজ করে দল। একাধিক অভিযোগ আনা হয় তাঁর বিরুদ্ধে। তারপর শুরু হয়েছে প্রকাশ্য কাঁদা ছোড়াছুড়ি।

তৃণমূল নেতা নরেন্দ্রনাথ তিওয়ারি অভিযোগ তুলে বলেন, তিনি দল বিরোধী কোনো কথা বলেননি। তিনি দলের কোনো নেতা নন। মালদা জেলার মানুষ এবং মোথাবাড়ি এলাকার মানুষ বলছে টিংকুর রহমান বিশ্বাস চোর। সেই সুরে তিনিও তাকে চোর বলেন। তিনি আরো বলেন, তার বিরুদ্ধে টিঙ্কুর রহমান বিশ্বাস হাইকোর্ট কেন সুপ্রিম কোর্টেও যেতে পারেন। সামনাসামনি ডিলিট হলে সমস্ত টাইপ পরিষ্কার করে দিবেন তিনি।
কালিয়াচক-২ নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি টিংকুর রহমান বিশ্বাস বলেন, দলের উপর আস্থা রয়েছে তার। নরেন্দ্রনাথ তিওয়ারি তার বাবার বয়সী। তিনি বলেন, যে বর্বর ভাষায় তিনি আক্রমণ করেছেন সেই ভাষায় আমরা আক্রমণ করতে পারবোনা। মমতা বন্দ্যোপাধ্যায় তা সেখাননি। তাকে শোকজ করেছে দল সেটা দলের অভ্যন্তরীণ বিষয়। কিন্তু নরেন্দ্র বাবু কেন থাকে তীব্র ভাষায় আক্রমণ করেছেন বিভিন্ন সংবাদমাধ্যমের মাধ্যমে তা তিনি বুঝে উঠতে পারছেন না। শনিবার তিনি জানান, আগামী সোমবার নরেন্দ্রনাথ তিওয়ারির বিরুদ্ধে হাইকোর্টে মানহানির মামলা করবেন। দলীয় নেতৃত্ব এবং পঞ্চায়েত মন্ত্রীকেউ চিঠি দিয়ে জানাবেন বিষয়টি।

আরও পড়ুন -  Bollywood: বলি অভিনেত্রী গ্রেপ্তার, অনৈতিক কাজ মডেলদের দিয়ে

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img